চলন্ত ট্রাকে তরুণীকে ধর্ষণ

ঢাকা, শনিবার   ২৪ জুলাই ২০২১,   শ্রাবণ ৯ ১৪২৮,   ১৩ জ্বিলহজ্জ ১৪৪২

চলন্ত ট্রাকে তরুণীকে ধর্ষণ

সিরাজগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫৮ ২২ জুন ২০২১  

ট্রাক -ফাইল ছবি

ট্রাক -ফাইল ছবি

সিরাজগঞ্জে চলন্ত ট্রাকে ধর্ষণের শিকার হয়েছেন ২৩ বছরের এক মানসিক প্রতিবন্ধী তরুণী। এ ঘটনায় ট্রাকচালক ও হেলপারকে আটক করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কড্ডার মোড় এলাকায় ব্যারিকেড দিয়ে ট্রাকচালককে আটক করা হয়। এ সময় ট্রাকের কেবিন থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়।

আটক চালকের নাম সোহেল রানা। তিনি বগুড়া সদরের আসগোলা এলাকার মনসুর আলীর ছেলে। তবে হেলপারের নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মো. মোসাদ্দেক হোসেন জানান, চন্দ্রা থেকে ওই তরুণীকে ট্রাকের কেবিনে চড়ে সিরাজগঞ্জের চান্দাইকোনায় আসছিলেন। ট্রাকের ভেতরে আরো দুই যুবক ছিলেন। ট্রাকটি এলেঙ্গা এলাকায় আসার পর চালক ও হেলপার অন্য যাত্রীদের নামিয়ে নিজেদের প্রয়োজনীয় কাজ সেরে নিতে বলেন।

তারা নামতেই কেবিনে থাকা তরুণীর সঙ্গে খারাপ কিছু করতে দেখেন এক যুবক। ঘটনাটি ভিডিও করতে দেখে তাদের রেখেই চলে যান ট্রাকচালক। পরে ৯৯৯-এ ফোন দেন ওই যুবক। এরপর বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে ট্রাকটি ধরার চেষ্টা চালানো হয়। কিন্তু পুলিশের সিগন্যাল না মেনে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন চালক। পরে কড্ডার মোড় এলাকায় ব্যারিকেড দিয়ে ট্রাকটিসহ চালক ও হেলপারকে আটক করা হয়।

ওসি আরো জানান, মানসিক প্রতিবন্ধী ওই তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে হাসপাতালে পাঠানো হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর