চাঁদপুরে ব্যবসায়ীকে পুড়িয়ে হত্যা, মা-ছেলেসহ গ্রেফতার ৩

ঢাকা, শনিবার   ২৪ জুলাই ২০২১,   শ্রাবণ ৯ ১৪২৮,   ১৩ জ্বিলহজ্জ ১৪৪২

চাঁদপুরে ব্যবসায়ীকে পুড়িয়ে হত্যা, মা-ছেলেসহ গ্রেফতার ৩

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১০ ২২ জুন ২০২১  

হত্যা মামলায় গ্রেফতারকৃত তিন আসামি

হত্যা মামলায় গ্রেফতারকৃত তিন আসামি

চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের পশ্চিম সকদী গ্রামে ইকবাল মাহমুদ খোকন নামে এক ব্যবসায়ীকে শরীরে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যা মামলায় মা-ছেলেসহ তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- পশ্চিম সকদী গ্রামের খাঁ বাড়ির বাসিন্দা এবং মামলার এক নম্বর আসামি দেলোয়ার হোসেন দেলুর ছেলে মো. মোরসালিন, তার মা জোসনা বেগম, একই বাড়ির আমির খাঁর ছেলে মো. শহীদ উল্লাহ।

সোমবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার দেলপাড়া থেকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার বিকেলে গ্রেফতারকৃতদের চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।

চাঁদপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় সোমবার রাত ১টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার দেলপাড়ায় অভিযান চালিয়ে তিন আসামিকে গ্রেফতার করা হয়।

চাঁদপুর মডেল থানার ওসি মোহম্মদ আব্দুর রশিদ জানান, নিহত ব্যবসায়ী খোকন ও আসামিরা একই বাড়ির বাসিন্দা। খোকনের সঙ্গে তাদের সম্পত্তি নিয়ে বিরোধ ছিল। এরই জেরে গত ৩০ মে সন্ধ্যায় আসামিরা খোকনকে নিজ দোকানের ভেতর একা পেয়ে মারধর এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এরপর তার শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে তারা দোকানের শাটার নামিয়ে তালা দিয়ে চলে যায়। খোকনের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে।

তিনি আরো জানান, দগ্ধ খোকনকে প্রথম চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ৭ জুন সকালে সেখানেই মৃত্যু হয় ব্যবসায়ী খোকনের। ওই ঘটনায় জড়িত দেলোয়ার হোসেন দেলু ও তার স্ত্রী-ছেলেসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন নিহতের বড় ছেলে মঞ্জুর। এরই মধ্যে তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও শিগগিরই আইনের আওতায় আনা হবে।

ডেইলি বাংলাদেশ/এআর