স্কুলব্যাগে মিলল ৪০০ ইয়াবা, মাইক্রোবাসসহ আটক ৪  

ঢাকা, সোমবার   ০২ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৯ ১৪২৮,   ২২ জ্বিলহজ্জ ১৪৪২

স্কুলব্যাগে মিলল ৪০০ ইয়াবা, মাইক্রোবাসসহ আটক ৪  

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩৬ ২২ জুন ২০২১   আপডেট: ১৯:৪৬ ২২ জুন ২০২১

ইয়াবাসহ আটককৃতরা

ইয়াবাসহ আটককৃতরা

পাবনার সাঁথিয়া উপজেলার রাজাপুর রেলস্টেশনের কাছ থেকে একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে ৪০০ ইয়াবা। এ সময় আটক হয়েছেন ৪ শীর্ষ মাদক ব্যবসায়ী। মঙ্গলবার দুপুরে মাদক নিয়ন্ত্রণ অধিদফতরে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করে। 

আটককৃতরা হলেন বেড়া উপজেলার কাজী শরিফপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে সেলিম মিয়া,  সাঁথিয়া উপজেলার পাইকরহাটি গ্রামের আব্দুর রশিদের ছেলে জুলহাস মন্ডল, মোতালেব প্রামাণিকের ছেলে গাড়িচালক শফিকুল ইসলাম, আমিনপুর থানার আহম্মদপুর গ্রামের জয়নাল শেখ এর ছেলে আলামিন। তারা দামি গাড়িতে চলাফেরা করেন।

মাদক নিয়ন্ত্রণ অধিদফতর পাবনার পরিদর্শক শাহজালাল খাঁন জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে সাঁথিয়া উপজেলার রাজাপুর রেলস্টেশনে অবস্থান নেন। সেখানে পাবনা অভিমুখী একটি নোহা মডেলের মাইক্রোবাসকে চ্যালেঞ্জ করে থামানো হয়। এরপর তল্লাশি করে একটি স্কুলব্যাগে পাওয়া যায় ৪০০ ইয়াবা। এ  সময় ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

সাঁথিয়া থানার ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, মাদক নিয়ন্ত্রণ অধিদফতর পাবনার পরিদর্শক শাহজালাল খাঁন বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। পরে তাদের গ্রেফতার দেখানো হয়। আদালতের মাধ্যমে তাদেরকে পাবনা জেল হাজতে পাঠানো হবে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনার পরিদর্শক শাহজালাল খাঁন জানান, তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান এসব মাদক পাবনা জেলার বিভিন্ন স্থানে এবং নাটোর জেলায় সরবরাহ করার কথা ছিল। আসামিদের রিমান্ডের জন্য আবেদন জানান হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ