নড়াইল জেলা আওয়ামী লীগের কমিটিতে মাশরাফী ও তার বাবা

ঢাকা, শনিবার   ৩১ জুলাই ২০২১,   শ্রাবণ ১৬ ১৪২৮,   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

নড়াইল জেলা আওয়ামী লীগের কমিটিতে মাশরাফী ও তার বাবা

নড়াইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৩ ২০ জুন ২০২১   আপডেট: ২১:৩৪ ২০ জুন ২০২১

মাশরাফী বিন মোর্ত্তজা ও তার বাবা গোলাম মোর্ত্তজা স্বপন। ফাইল ছবি

মাশরাফী বিন মোর্ত্তজা ও তার বাবা গোলাম মোর্ত্তজা স্বপন। ফাইল ছবি

নড়াইল জেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য পদ পেয়েছেন নড়াইল-২ আসনের এমপি ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। এছাড়া মাশরাফীর পিতা গোলাম মোর্ত্তজা স্বপনকে উপদেষ্টা পরিষদের সদস্য করা হয়েছে।

রোববার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার অনুমোদনক্রমে ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে স্বাক্ষর করেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

৭৫ সদস্যবিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি, যুগ্মসাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন সম্পদীয় পদে স্থান পেয়েছেন ৩৯ জন এবং সদস্য করা হয়েছে ৩৬ জনকে। মাশরাফী বিন মোর্ত্তজার নাম রয়েছ সদস্য তালিকার চার নম্বরে।

এর আগে, গত বছরের ৩১ ডিসেম্বরে আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য হয়েছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা। 
 
দেশের জনপ্রিয় ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজা ২০১৮ সালের ৩০ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের টিকিট নিয়ে বিপুল ভোটের ব্যবধানে এমপি নির্বাচিত হন। নৌকা প্রতীকে তিনি পেয়েছিলেন ২লাখ ৭১ হাজার ২১০ ভোট।

উল্লেখ্য, অ্যাড. সুবাস চন্দ্র বোসকে সভাপতি ও নিজাম উদ্দিন খান নিলুকে সাধারণ সম্পাদক করে ঘোষিত জেলা আওয়ামী লীগের কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন- অ্যাড. ফজলুর রহমান জিন্নাহ, সৈয়দ মোহাম্মদ আলী, আঞ্জুমান আরা, অ্যাড. আইয়ুব আলী প্রমুখ।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন- বাবুল কুমার সাহা, মো. রাসেদুল বাশার ডলার ও আবু হেনা মোস্তফা কামাল স্বপন। সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন- মঞ্জরুল কবির মুন, দেবাশীষ কুন্ডু মিটুল সরদার আলমগীর হোসেন আলম। দফতর সম্পাদক পদে ইঞ্জিনিয়ার খশরুল আলম পলাশ। প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে সৈয়দ সামিউল হাসান শরফু। 

ডেইলি বাংলাদেশ/আরএইচ