গলায় ফাঁস দিয়ে মৌসুমীর আত্মহত্যা

ঢাকা, সোমবার   ০২ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৮ ১৪২৮,   ২২ জ্বিলহজ্জ ১৪৪২

গলায় ফাঁস দিয়ে মৌসুমীর আত্মহত্যা

মান্দা (নওগাঁ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২১ ২০ জুন ২০২১  

গলায় ফাঁস দিয়ে মৌসুমীর আত্মহত্যা

গলায় ফাঁস দিয়ে মৌসুমীর আত্মহত্যা

নওগাঁর মান্দায় গলায় ফাঁস দিয়ে মৌসুমী আক্তার নামে এক বিধবা নারী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কসব ইউপির কসব খালের পাড় হঠাৎপাড়া গ্রামে।

নিহত মৌসুমী আক্তার কসব ইউপির কসব খালের পাড় হঠাৎপাড়া গ্রামের দিনমুজুর মোশারফ হোসেরে মেয়ে। রোববার সকাল ১০ টার দিকে সবার অগোচরে শোবার ঘরে তীরের সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন তিনি।

জানা গেছে, ২ বছর আগে আত্রাই উপজেলার বান্দাইখাড়া কলেজপাড়া এলাকার মৃত সেলেমানের ছেলে রাজমিস্ত্রি মোস্তকিনের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর স্ট্রোক করে তার স্বামী মারা যায়। ওই সময় ওই নারী গর্ভবতী ছিলেন। কিছুদিন পর গর্ভের বাচ্চাটি প্রসবের আগেই মারা যায়। তারপর থেকে মানসিকভাবে তিনি অসুস্থ হয়ে পড়েন। দীর্ঘদিন তার স্বামীর বাড়ি থেকে এসে নানার বাড়ি ও বাবার বাড়িতে অবস্থান করছিলেন। এরই ফলশ্রুতিতে তিনি সবার অগোচরে আত্মহত্যা করে থাকতে পারে বলে স্থানীয়দের ধারণা।

জানা গেছে, ওই নারী অনেক দিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। বাবা- মা মাঠে থাকায় তাদের অনুপস্থিতিতে ঘরের দরজা লাগিয়ে দিয়ে ঘরের তীরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মৌসুমী। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন মান্দা থানা পুলিশ।

মান্দা থানার ওসি শাহিনুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এমকে