ঢাকায় আসা হলো না, চিরঘুমে কাউন্সিলর তানাকা

ঢাকা, বুধবার   ২৮ জুলাই ২০২১,   শ্রাবণ ১৪ ১৪২৮,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

ঢাকায় আসা হলো না, চিরঘুমে কাউন্সিলর তানাকা

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২৮ ২০ জুন ২০২১   আপডেট: ১৫:৩০ ২০ জুন ২০২১

কাউন্সিলর আনোয়ার সাদাৎ তানাকা

কাউন্সিলর আনোয়ার সাদাৎ তানাকা

টাঙ্গাইল পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার সাদাৎ তানাকা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। 

রোববার ভোরে শহরের পার দিঘুলীয়া এলাকায় তার নিজ বাসভবনে মারা যান। তিনি ওই এলাকার বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বীর বিক্রমের জ্যেষ্ঠ পুত্র ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি। মৃত্যুকালে তিনি মা, বাবা, স্ত্রী এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

কাউন্সিলের বাবা বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বীরবিক্রম জানান, প্রতিদিনের নেয় তানাকা শনিবার রাতে ঘুমাতে যায়। রোববার সকালে তার মা ঢাকা যাওয়ার সময় তাকে ডাকাডাকি করেন। না উঠায় শরীর ধরে ধাক্কা দেয়। নড়াচড়া না করায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাদ যোহর পারদিঘুলীয়া এলাকায় তার নামাজে জানাজা শেষে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। 

তার মৃত্যুতে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি, টাঙ্গাইল সদর আসনের এমপি ছানোয়ার হোসেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। 

গত ৩০ জানুয়ারি অনুষ্ঠিত টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হন আনোয়ার সাদাৎ তানাকা।  

ডেইলি বাংলাদেশ/এমকে