বাড়ির সীমানার বিরোধে টিউবওয়েলের ভেতর বিষ

ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১,   শ্রাবণ ২০ ১৪২৮,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

বাড়ির সীমানার বিরোধে টিউবওয়েলের ভেতর বিষ

নরসিংদী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:২৫ ২০ জুন ২০২১  

ফজরের নামাজের সময় অজু করতে টিউবওয়েলের কাছে গেলে বিষের গন্ধ পান শেফালী বেগম

ফজরের নামাজের সময় অজু করতে টিউবওয়েলের কাছে গেলে বিষের গন্ধ পান শেফালী বেগম

নরসিংদীর শিবপুরে টিউবওয়েলের ভেতর বিষ মেশানোর অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে উপজেলার বাঘাব ইউনিয়নের ইটনা দক্ষিণপাড়া গ্রামের সেকান্দার মুন্সির বাড়ির টিউবওয়েলের ভেতর কে বা কারা বিষ মিশিয়ে রাখে। তবে শত্রুতার জের ধরে কেউ বিষ মিশিয়েছে বলে ধারণা করছে সেকান্দর মুন্সির পরিবারের লোকজন।

এ বিষয়ে সেকান্দরের স্ত্রী শেফালী বেগম জানান, ফজরের নামাজের সময় অজু করতে টিউবওয়েলের কাছে গেলে বিষের গন্ধ পান এবং পানির জন্য টিউবওয়েলে চাপ দিলে সাদা রঙের পানি আসতে থাকে। সঙ্গে সঙ্গে বিষয়টি তিনি এলাকার লোকজনকে দেখান।

শেফালী বেগম অভিযোগ করে বলেন, প্রতিবেশী জাহেদ আলীর ছেলে আসাদের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে তাদের বিরোধ রয়েছে। এরই জেরে গত ১৭ জুন তাদের বাড়িতে লাগানো কাঁঠাল গাছের চারা কেটে ফেলে এবং অশ্লীল ভাষায় গালিগালাজ করে। আমরা ধারণা করছি আমাদের ক্ষতি করার জন্য আসাদের বাড়ির লোকজন টিউবওয়েলের ভেতর বিষ মিশিয়ে রাখতে পারে।

অভিযুক্ত আসাদ বিষয়টি অস্বীকার করে বলেন, কে বা কারা টিউবওয়েলের ভিতর বিষ মিশিয়ে আমাদেরকে ফাঁসানোর চেষ্টা করছে।

স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান বলেন, দুটি পরিবারের মাঝে বাড়ির সীমানা নিয়ে বিরোধ রয়েছে। ইউপি চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরাসহ আমরা বিষয়টি নিষ্পত্তির জন্য চেষ্টা করছি। তবে টিউবওয়েলে বিষ দেয়া ন্যাক্কারজনক ঘটনা।

খবর পেয়ে ইউপি চেয়ারম্যান তরুণ মৃধা ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে বিষয়টি স্থানীয়ভাবে সমাধান করবেন বলে জানান তিনি।

ডেইলি বাংলাদেশ/জেএইচ