লটকন কিনতে গিয়ে লাশ হলো ২ ব্যবসায়ীসহ ৩ জন

ঢাকা, বুধবার   ২৮ জুলাই ২০২১,   শ্রাবণ ১৪ ১৪২৮,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

লটকন কিনতে গিয়ে লাশ হলো ২ ব্যবসায়ীসহ ৩ জন

নরসিংদী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:০৬ ১৯ জুন ২০২১   আপডেট: ২৩:০৮ ১৯ জুন ২০২১

লটকন বাগান: ফাইল ফটো

লটকন বাগান: ফাইল ফটো

নরসিংদীর শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে চৈতন্য এলাকায় ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে  পিকআপ ভ্যানের চালকসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার ফল ব্যবসায়ী। 

শনিবার সকাল ৭টার দিকে নরসিংদীর চৌতন্য সৃষ্টিগড় এলাকায় একটি ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। 

নিহতরা হলেন সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর এলাকার নাজিম উদ্দিনের ছেলে সাহাবুদ্দিন, একই এলাকার কমল উদ্দিনের ছেলে মো. মতি মিয়া ও বাড়ি মজলিশ এলাকার হান্নান মিয়ার ছেলে আবির। আহতরা হলেন ছোট সাদিপুর এলাকার হাবিবুল্লাহ ও হিরন। 

নিহতদের স্বজনরা জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর এলাকার ৪ জন ও বাড়ি মজলিশ এলাকার পিকআপ ভ্যান চালকসহ ৫ জন নরসিংদী এলাকায় লটকন ফল কেনার উদ্দেশ্যে ভোরে মোগরাপাড়া চৌরাস্তা থেকে রওনা দেন। এ সময় নরসিংদীর চৈতন্য সৃষ্টিগড় এলাকায় ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়। আর ২ জন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

ঢাকা-সিলেট মহাসড়কের ইটাখোলা হাইওয়ে পুলিশের ওসি জানান, দুর্ঘটনা হলেও লাশের সন্ধান পাওয়া যায়নি তবে পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানায় আটক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ