দর্শনা সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন আরো ১১ জন

ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১,   শ্রাবণ ২১ ১৪২৮,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

দর্শনা সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন আরো ১১ জন

চুয়াডাঙ্গা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১১ ১৯ জুন ২০২১   আপডেট: ২১:১২ ১৯ জুন ২০২১

(ছবি: সংগৃহীত)

(ছবি: সংগৃহীত)

চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্ট দিয়ে আরো ১১ নারী-পুরুষ ভারত থেকে দেশে ফিরেছেন। তাদের মধ্যে কারো শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়নি।

শনিবার সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত তারা দেশে আসেন। এ নিয়ে গত ৩৩ দিনে ভারতে আটকে পড়া দর্শনা চেকপোস্ট দিয়ে ৯১০ জন দেশে ফিরলেন।

দর্শনা ইমিগ্রেশনের ইনচার্জ এসআই আব্দুল আলীম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার ১১ জন দর্শনা চেকপোস্টে প্রবেশের পর চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে প্রত্যেকের অ্যান্টিজেন পরীক্ষা করা হয়। কারো শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়নি। তাদের বিশেষ নিরাপত্তা ব্যবস্থায় মাইক্রোবাসে চুয়াডাঙ্গার স্থানীয় কোয়ারেন্টাইন সেন্টারে নেয়া হয়। সেখানে ১৪ দিন বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে রাখা হবে।

এসআই আরো জানান, এ পর্যন্ত ভারতফেরত ১৬ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব মিলেছে। তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখান থেকে ১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

জেলা করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত উপ-কমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন বলেন, শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ১১ জন নারী-পুরুষ দেশে ফিরেছেন। এরমধ্যে কারো শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়নি।

ডেইলি বাংলাদেশ/আরএম