ঝালকাঠিতে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীর গাড়িতে বোমা নিক্ষেপ

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১,   শ্রাবণ ১৪ ১৪২৮,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪২

ঝালকাঠিতে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীর গাড়িতে বোমা নিক্ষেপ

ঝালকাঠি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪১ ১৯ জুন ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

ঝালকাঠি শহরের ১ নম্বর চাঁদকাঠি ওয়ার্ডে রাতে উঠান বৈঠক করছিলেন আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতিকের মেয়র প্রার্থী লিয়াকত আলী তালুকদার। এসময় হঠাৎ করে বিকট শব্দে বোমার বিস্ফোরণ ঘটে।

আতঙ্কিত হয়ে কর্মী-সমর্থকরা এদিক সেদিক ছোটাছুটি শুরু করে। পন্ড হয়ে যায় নির্বাচনী উঠান বৈঠক। এ ঘটনায় রাতেই সদর থানায় জিডি করেন লিয়াকত আলী তালুকদার।

জিডিতে তিনি উল্লেখ করেন, ঝালকাঠি শহরের ১ নম্বর চাঁদকাঠি ওয়ার্ডের অতিথি কমিউনিটি সেন্টারের সামনে রাতে উঠান বৈঠক চলাকালে নির্বাচনী প্রচারণার মাইক লক্ষ্য করে বোমা নিক্ষেপ করলে তা বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে লোকজন আতঙ্কিত হয়ে ছুটোছুটি শুরু করে।

মেয়র প্রার্থী লিয়াকত আলী তালুকদার জানান, আমার গাড়ি লক্ষ্য করে বোমা নিক্ষেপ ও বিস্ফোরণের ঘটনায় ভোটারদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। নৌকার সঙ্গে জোট বেধে জয়ী করতে জনসাধারণ প্রতিশ্রুতিবদ্ধ। বোমা নিক্ষেপ করে ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দিতে ষড়যন্ত্রের অংশ। জনগণ সঠিক মূল্যায়ন করবেন বলে আশা করছি। 

সদর থানার ওসি খলিলুর রহমান জানান, নৌকা প্রতিকের মেয়র প্রার্থী লিয়াকত আলী তালুকদারের উঠান বৈঠক চলাকালে নির্বাচনের প্রচারের জন্য ব্যবহৃত গাড়ি লক্ষ্য করে বোমা নিক্ষেপের ঘটনায় জিডি করেছেন। তদন্ত করে পরবর্তী প্রয়োজনী আইনী পদক্ষেপ নেয়া হবে। 

ডেইলি বাংলাদেশ/জেএস