নিয়ন্ত্রণ হারালো ট্রাক, মাইজভান্ডার যাওয়ার পথে ঝরল বৃদ্ধার প্রাণ

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১,   শ্রাবণ ১৪ ১৪২৮,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪২

নিয়ন্ত্রণ হারালো ট্রাক, মাইজভান্ডার যাওয়ার পথে ঝরল বৃদ্ধার প্রাণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৫৫ ১৯ জুন ২০২১  

সড়ক দুর্ঘটনা-প্রতীকী ছবি

সড়ক দুর্ঘটনা-প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় শুক্রবার রাত পৌনে ১২টার দিকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় প্রায় ৩৫ জন আহত হয়েছেন। কুমিল্লা-সিলেট মহাসড়কের মনকাশাইর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

আহতদের উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

আহত ৫ জনকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন নয়ন মিয়া (৪৯), মদিনা (২৭), তিশামনি (৬), রিনা (৩৭), সাইদুর রহমান (৫২)। তারা সবাই নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার তেতুলিয়া ইউনিয়নের তেতুলিয়া গ্রামের বাসিন্দা। বাকি আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা সাইদুর রহমান জানান, চট্রগ্রামের পীরবাবা মাইজভান্ডারি যাওয়ার জন্য পরিকল্পনা করি। সবাই দিনমজুর হওয়ায় ভাড়া কমের জন্য ট্রাকে করে ৪৩ জন মাইজভান্ডারি রওনা দেই। পথিমধ্যে ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার মনকাশাইর নামক স্থানে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই এক বৃদ্ধা নিহত ও আহত হয়েছেন প্রায় ৩৫ জন।

বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মো. শাহজালাল আলম জানান, বৃদ্ধার মরদেহ ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে৷ নিহত বৃদ্ধার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তার বয়স আনুমানিক ৬৫ বছর হবে। আহতদের কসবা, ব্রাহ্মণবাড়িয়া ও কুমিল্লায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ