বাসায় ফিরে দ্বিতীয় স্ত্রীকে ফোনে যা বললেন আবু ত্ব-হা

ঢাকা, শনিবার   ২৪ জুলাই ২০২১,   শ্রাবণ ৯ ১৪২৮,   ১৩ জ্বিলহজ্জ ১৪৪২

বাসায় ফিরে দ্বিতীয় স্ত্রীকে ফোনে যা বললেন আবু ত্ব-হা

রংপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৫ ১৮ জুন ২০২১  

ত্ব-হাকে ডিবি কার্যালয়ে নেয়া হচ্ছে (বাঁয়ে) ত্ব-হার দ্বিতীয় স্ত্রী সাবেকুন্নাহার (ডানে)

ত্ব-হাকে ডিবি কার্যালয়ে নেয়া হচ্ছে (বাঁয়ে) ত্ব-হার দ্বিতীয় স্ত্রী সাবেকুন্নাহার (ডানে)

নিখোঁজের আটদিন পর রংপুরের নিজ বাসায় ফিরে দ্বিতীয় স্ত্রীকে ফোন করেন আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। স্ত্রীকে তিনি ফোনে বলেন, ‘আমি বাসায় ফিরেছি। শারীরিকভাবে সুস্থ আছি। চিন্তার কারণ নেই। এ বিষয়ে পরে বিস্তারিত বলব।’

শুক্রবার বিকেলে রংপুর নগরের আবহাওয়া অফিস সংলগ্ন মাস্টার পাড়ার শ্বশুরবাড়ি থেকে আবু ত্ব-হাকে ডিবি পুলিশের কার্যালয়ে নেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেন রংপুর মহানগর পুলিশের (আরএমপি) ক্রাইম ডিভিশনের উপ-কমিশনার আবু মারুফ হোসেন।

রংপুরের কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ জানান, দুপুর সাড়ে ১২টার দিকে শ্বশুর আজহারুল ইসলাম মণ্ডলের বাড়িতে ঢুকতে দেখেন তার প্রতিবেশী বিপ্লব মিয়া। এরপর বিকেলে তাকে থানায় নেয়া হয়।

আবু ত্ব-হার আইনজীবী ব্যারিস্টার এম. সরোয়ার রহমান বলেন, নিখোঁজ আবু ত্ব-হা মুহাম্মদ আদনানসহ চারজনকে পাওয়া গেছে। শুক্রবার ফজরের নামাজ শেষে রংপুর নগরীর নিজ বাসায় ফেরেন আবু ত্ব-হা।

এ বিষয়ে আরএমপি’র ক্রাইম ডিভিশনের উপ-কমিশনার আবু মারুফ হোসেন বলেন, আবু ত্ব-হাকে পাওয়া গেছে। তিনি উদ্ধার হয়েছেন। এ মুহূর্তে এতটুকু তথ্য রয়েছে। এ বিষয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত তুলে ধরা হবে।

১০ জুন রংপুর থেকে ঢাকায় আসার পথে রাজধানীর গাবতলী এলাকা থেকে নিখোঁজ হন ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। একই সঙ্গে নিখোঁজ হন তার দুই সঙ্গী আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীন।

ডেইলি বাংলাদেশ/এমআর