নিজ ঘরের বটির আঘাতেই খুন হন মাসহ দুই সন্তান

ঢাকা, বুধবার   ২৮ জুলাই ২০২১,   শ্রাবণ ১৪ ১৪২৮,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

সিলেটে দুই সন্তানসহ মাকে হত্যা

নিজ ঘরের বটির আঘাতেই খুন হন মাসহ দুই সন্তান

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৮ ১৬ জুন ২০২১   আপডেট: ১৬:৪৪ ১৬ জুন ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিজ ঘরের বটি দিয়ে আঘাত করেই দুই সন্তানসহ মাকে হত্যা করা হয়। সিআইডির ক্রাইম সিন ইউনিটের একটি দল ঘটনাস্থল থেকে আলামত হিসেবে ওই বটিসহ আরো কিছু জিনিসপত্র উদ্ধার করেছে।

গোয়াইনঘাট থানার ওসি আবদুল আহাদ বলেন, যে বটি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে এই বটি নিহতদের ঘরেরই। এ থেকে ধারণা করা হচ্ছে হত্যাকারী পরিবারেরই কেউ হতে পারেন। তবে আমরা এখনো নিশ্চিত নই।

তিনি আরো বলেন, আশা করছি খুব শিগগিরই আমরা এই হত্যাকাণ্ডের ক্লু উদঘাটন করতে পারবো। পুলিশের একাধিক বিভাগের লোকজন এ নিয়ে কাজ করছে।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি দক্ষিণ পাড়ায় নিজবাড়ি থেকে দুই শিশুসহ মায়ের গলা কাটা মরদেহ উদ্ধারের ঘটনার রহস্য উন্মোচনে দুটি ক্লু নিয়ে কাজ করছে পুলিশ। হত্যাকাণ্ডে ব্যবহৃত বটি জব্দ করা হয়েছে। পুলিশের ধারণা পারিবারিক কলহে অথবা মামার বাড়ির সম্পত্তির ভাগ নেয়া নিয়ে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। এ দুটি বিষয়কে প্রাধান্য দিয়েই তদন্ত কাজ চালাচ্ছে পুলিশ।

নিহতরা হলেন- গোয়াইনঘাটের ফতেহপুর ইউপির বিন্নাকান্দি দক্ষিণ পাড়া গ্রামের হিফজুর রহমানের স্ত্রী আলিমা বেগম, আট বছরের ছেলে মিজানুর রহমান ও তিন বছরের শিশুকন্যা তানিশা বেগম। এ সময় আহত অবস্থায় নিহতের স্বামী হিফজুর রহমানকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে। তবে তার অবস্থা শঙ্কামুক্ত বলে জানা গেছে।

খবর পেয়ে সিলেট রেঞ্জের ডিআইজি মো. মফিজ উদ্দিন আহম্মেদ, জেলার এসপি মোহাম্মদ ফরিদ উদ্দিনসহ পুলিশের একাধিক দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয়রা জানান, সকালে প্রতিবেশীরা হিফজুর রহমানের ঘরের ভেতর থেকে গোঙানির শব্দ পান। ডাকাডাকি করা হলেও কেউ সাড়া দিচ্ছিলেন না। ঘরের দরজা খোলা পেয়ে প্রতিবেশীরা ভেতরে ঢুকে চারজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাদের ঘাড়ে ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। মা ও দুই শিশু মৃত ছিলেন। আহত হিফজুরকে হাসপাতালে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস