দেয়াল ধসে প্রাণ গেল নারী পোশাক শ্রমিকের

ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১,   শ্রাবণ ২০ ১৪২৮,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

দেয়াল ধসে প্রাণ গেল নারী পোশাক শ্রমিকের

সাভার (ঢাকা) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৬ ১৬ জুন ২০২১   আপডেট: ১৬:১৬ ২১ জুন ২০২১

দেয়াল ধসে প্রাণ গেল নারী পোশাক শ্রমিকের

দেয়াল ধসে প্রাণ গেল নারী পোশাক শ্রমিকের

ঢাকার আশুলিয়ায় দেয়াল ধসে পারভীন আক্তার প্রিয়া নামে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে আশুলিয়ার শিমুলতলায় মুক্তা মীরের বাড়ির দেয়াল ধসে এ ঘটনাটি ঘটে।

নিহত পারভীন আক্তার প্রিয়া কুড়িগ্রামের বুরুঙ্গামারী থানার বোটহাট গ্রামের জামাল উদ্দিনের মেয়ে। তিনি ওই এলাকার রতন খাঁর বাড়িতে ভাড়া থাকতেন। তিনি স্থানীয় প্রাইম ক্যাপ বিডি লিমিটেডে চাকরি করতেন।

এলাকাবাসী জানান, সকালে আচমকা শব্দ হওয়ায় সবার ঘুম ভাঙে। পরে বাইরে এসে দেখেন মুক্তা মীরের বাউন্ডারিতে মেসার্স মেহেদী এন্টারপ্রাইজ এর ইট-বালি রাখায় দেয়াল ধসে পড়ে। এ সময় দেয়ালের নিচে চাপা পড়েন প্রিয়া। ট্রাকের ড্রাইভার ও ম্যানেজার দেয়ালের নিচ থেকে আহত প্রিয়াকে টেনে বের করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের ডেপুটি ম্যানেজার হারুনুর রশীদ জানান, সকালে প্রিয়া নামে একজন নারী পোশাক শ্রমিককে আশঙ্কাজনক অবস্থায় নিয়ে আসা হয়। তার একটি পা ভেঙে যায় এবং বুকে আঘাতের কারণে মৃত্যু হয়। 

আশুলিয়া থানার এসআই তানিম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমকে/জেএইচ