প্রেমের অভিনয় করে যুবককে অপহরণ করেন দুই বোন!

ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১,   শ্রাবণ ২০ ১৪২৮,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

প্রেমের অভিনয় করে যুবককে অপহরণ করেন দুই বোন!

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৪ ১৩ জুন ২০২১   আপডেট: ১৮:৩৫ ১৩ জুন ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রামের বাকলিয়ার রাহাত্তারপুল এলাকা থেকে দুই বোনসহ তিনজনকে আটক করেছে পুলিশ। 

গ্রেফতাররা হলেন, কক্সবাজারের উখিয়া উপজেলার উত্তর সন্দারপাড়া গ্রামের শারমিন আক্তার লিজা, তার বোন রিমা আক্তার ও রিমার স্বামী চট্টগ্রামের সাতকানিয়ার সোনাকানিয়া গ্রামের কায়সার ওরফে হাসান।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) শাহ মোহাম্মদ আব্দুর রউফ জানান, দুই মাস আগে লিজার সঙ্গে মনজুর আলমের পরিচয় হয়। একপর্যায়ে মনজুরকে বাসায় দাওয়াত দেন তিনি। গত ৩ জুন লিজার বাসায় যান মনজুর। এ সময় তিনজন মিলে কৌশলে মনজুরের হাত-পা বেঁধে চার লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। মুক্তিপণ আদায় করতে তাকে বেধড়ক মারধর করেন তারা। এ সময় তার কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেন তারা।

পুলিশ আরো জানায়, মনজুরের ব্যাংকের এটিএম কার্ড নিয়ে বুথ থেকে এক লাখ এবং বিকাশ থেকে সাত হাজার টাকা তুলে নেন লিজা ও তার সঙ্গীরা। পরে তাকে একটি অটোরিকশায় তুলে কালামিয়া বাজার এলাকায় ফেলে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেন।

জানা যায়, এ ঘটনায় গত শুক্রবার (১১ জুন) বাকলিয়া থানায় মামলা করেন মনজুর আলম। অভিযোগের ভিত্তিতে শনিবার (১২ জুন) বিকেলে অভিযান চালিয়ে লিজাকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে রিমা ও হাসানকে গ্রেফতার করা হয়।

ডেইলি বাংলাদেশ/আরএম