গর্তের মধ্যে মিলল পলিথিনে মোড়ানো ৬ লাখ টাকা

ঢাকা, শুক্রবার   ০৬ আগস্ট ২০২১,   শ্রাবণ ২২ ১৪২৮,   ২৬ জ্বিলহজ্জ ১৪৪২

গর্তের মধ্যে মিলল পলিথিনে মোড়ানো ৬ লাখ টাকা

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:০৯ ১২ জুন ২০২১   আপডেট: ২৩:১১ ১২ জুন ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং শাখা থেকে চুরি যাওয়া টাকা দুইদিন পর ঝোপ থেকে উদ্ধার করেছে পুলিশ।

শক্রবার রাত দেড়টার দিকে উপজেলার ফকির বাজার এলাকার একটি ঝোপ থেকে টাকাগুলো উদ্ধার করা হয় বলে ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান।

অতিরিক্ত পুলিশ সুপার (ফরিদগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ বলেন, বুধবার রাতে উপজেলার ফকিরের বাজার ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের অফিসের টয়লেটের ভেন্টিলেটর কেটে ভোল্ট থেকে ৬ লাখ টাকা চুরি করে নিয়ে যায় একদল চোর।

এছাড়া ব্যাংকের গ্রাহকের বিদ্যুৎ বিলের অর্থসহ সিসি ক্যামেরাও তারা খুলে নিয়ে যায়। এ ঘটনায় ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিংয়ের চাঁদপুর জেলার ম্যানেজার আব্দুর রহমান বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

“টাকা উদ্ধারে অভিযানের মধ্যে শুক্রবার রাতে ব্যাংকের পাশের ঝোপে তল্লাশি চালানো হয়। সে সময় একটি গর্তে পলিথিনে মোড়ানো অবস্থায় ৬ লাখ টাকা পাওয়া যায়।”

সোহেল বলেন, “ধারণা করছি, পুলিশের তৎপরতা দেখে চোর কৌশলে টাকা গর্তে লুকিয়ে রেখে গেছে। আমরা ব্যাংকের চুরি হওয়া সিসি ক্যামেরার হার্ডডিস্ক উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। সেটা উদ্ধার করা গেলেই চুরির সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

ডেইলি বাংলাদেশ/মাহাদী