টাঙ্গাই‌লে দুই‌জনের মরদেহ উদ্ধার 

ঢাকা, মঙ্গলবার   ২৭ জুলাই ২০২১,   শ্রাবণ ১৩ ১৪২৮,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪২

টাঙ্গাই‌লে দুই‌জনের মরদেহ উদ্ধার 

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১৭ ১২ জুন ২০২১  

টাঙ্গাই‌লের পৃথক স্থান থে‌কে মরদেহ দুই‌টি উদ্ধার ক‌রা হয়।

টাঙ্গাই‌লের পৃথক স্থান থে‌কে মরদেহ দুই‌টি উদ্ধার ক‌রা হয়।

টাঙ্গাই‌ল সদর ও ভূঞাপুর উপজেলা থেকে দুইজ‌নের মরদেহ উদ্ধার করেছে পু‌লিশ। শ‌নিবার বিকেলে আর সন্ধ্যায় টাঙ্গাই‌লের পৃথক স্থান থে‌কে মরদেহ দুই‌টি উদ্ধার ক‌রা হয়। 

ভুঞাপুর উপ‌জেলার গাবসারা ইউ‌পির রাজাপুর এবং ঢাকা-টাঙ্গাই‌ল মহাসড়‌কের সদর উপ‌জেলার ঘারিন্দা এলাকা থে‌কে মরদেহ উদ্ধার হয়। দুটি মরদেহের মধ্যে ভূঞাপুর উপজেলায় উদ্ধার হওয়া ব্যক্তির পরিচয় পাওয়া গেলেও সদর উপজেলায় উদ্ধার হওয়ার মরদেহের পরিচয় পাওয়া যায়নি। 

ভূঞাপুরে উদ্ধার হওয়া নিহত সজিব ওই উপ‌জেলার ফলদা ইউ‌নিয়‌নের ধুব‌লিয়া গ্রা‌মের শামছুল ‌হকের ছে‌লে। 

স্থানীয়রা জানান, বি‌কে‌লে ভুঞাপুর উপ‌জেলার রাজাপু‌রে কৃষকরা ক্ষে‌তের শস্য কাট‌তে গি‌য়ে মরদেহ‌টি প‌ড়ে থাক‌তে দেখে। এ সময় তারা পু‌লি‌শে খবর দেয়। পু‌লিশ ঘটনাস্থল থেকে মরদেহ‌টি উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতালে পাঠিয়েছে। 

ভুঞাপুর থানার ওসি আব্দুল ওহাব জানান, উদ্ধার হওয়া মরদেহটি পঁচনের ফলে পোকা ধ‌রেছে। সম্ভবত তিন চার‌দিন যাবৎ মরদেহ‌টি ওইখানে প‌ড়ে‌ছিল। ময়নাতদন্তের পর ঘটনার প্রকৃ‌তি রহস্য জানা যা‌বে। 

তি‌নি আ‌রো জানান, প্রাথ‌মিকভা‌বে জানা গে‌ছে উদ্ধারকৃত মরদেহের ওই ব্যক্তি মধুপু‌রে এক‌টি মাদরাসায় পড়াশুনা কর‌তো। গত তিন ধ‌রে তিনি বা‌ড়ি‌তে এ‌সে‌ছেন। 

অপর‌দি‌কে টাঙ্গাইল সদর থানার এসআই মনির হোসেন জানান, অজ্ঞাত ব্যক্তির বয়স আনুমানিক ৩৫ বছর। মরদেহটি পঁচে পোকা ধরে গেছে। ধারণা করা হচ্ছে মরদেহটি ৫-৬ দিন আগে হত্যা করে ফেলে রেখে গেছে দুর্বত্তরা। ত‌বে এখনো মরদেহের পরিচয় পাওয়া যায়নি। মরদেহটি উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতাল ম‌র্গে প্রেরণ করা হ‌য়ে‌ছে। ময়নাতদন্তের পরই জানা যাবে হত্যার মূল কারণ। 

তিনি আরো বলেন, তদন্ত শুরু করেছি। খুব দ্রুতই হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে।  

ডেইলি বাংলাদেশ/এমকে