মাদরাসায় ছাত্রকে বলাৎকারের চেষ্টায় শিক্ষক গ্রেফতার

ঢাকা, সোমবার   ২৬ জুলাই ২০২১,   শ্রাবণ ১১ ১৪২৮,   ১৫ জ্বিলহজ্জ ১৪৪২

মাদরাসায় ছাত্রকে বলাৎকারের চেষ্টায় শিক্ষক গ্রেফতার

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৭ ১২ জুন ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফেনীর ছাগলনাইয়ায় শিশু ছাত্রকে বলাৎকারের চেষ্টার অভিযোগে মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার আরিফুল ইসলাম ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের ঘোপাল গ্রামের বাসিন্দা। 

শনিবার বিকেলে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের আদালতে ২২ ধারায় ওই শিশুর জবানবন্দি রেকর্ড করা হয়েছে। মাদরাসা শিক্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার সকাল সাড়ে ৬টার দিকে ওই শিশু ছাত্র স্থানীয় মাদরাসায় পড়তে যায়। এ সময় তাকে একা পেয়ে ওই শিক্ষক আরিফুল ইসলাম মাদরাসার একটি কক্ষে নিয়ে বলাৎকারের চেষ্টা করে। শিশুটি তার (শিক্ষক) হাত থেকে ছুটে গিয়ে তার মাকে ঘটনাটি জানায়। শিশুটির মা সঙ্গে সঙ্গে মাদরাসায় গিয়ে ঘটনাটি অধ্যক্ষসহ অন্য শিক্ষক ও মাদরাসা পরিচালনা কমিটির লোকজনকে জানান। ছাত্রের মা পরে ছাগলনাইয়া থানায় গিয়ে নিজে বাদী হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ মাদরাসায় গিয়ে ওই শিক্ষককে গ্রেফতার করেন।

ছাগলনাইয়া থানার ওসি মো. শহিদুল ইসলাম শিশু বলাৎকার চেষ্টার অভিযোগে এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার ও আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর সত্যতা নিশ্চিত করেছেন।

ডেইলি বাংলাদেশ/আরএম