ভালোবেসে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে বিক্রি

ঢাকা, বুধবার   ২৮ জুলাই ২০২১,   শ্রাবণ ১৩ ১৪২৮,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

ভালোবেসে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে বিক্রি

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৫ ১২ জুন ২০২১   আপডেট: ১৮:১৫ ১২ জুন ২০২১

গ্রেফতার ইউসুফ ও রাব্বিল

গ্রেফতার ইউসুফ ও রাব্বিল

ভালোবেসে প্রথমে করেন বিয়ে। এরপর মোটা অংকের টাকার লোভ দেখিয়ে শ্যালিকাসহ স্ত্রীকে ভারতে পাচার করেন। আর এ কাজে সহযোগিতা করেন আরো একজন। অবশেষে সহযোগীসহ সেই স্বামীকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার দুপুরে ময়মনসিংহ র‍্যাব-১৪ এর প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অধিনায়ক আবু নাঈম মো. তালাত।

এর আগে শুক্রবার রাত ১০টার দিকে জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার বালিহাটা কান্দাবাড়ি গ্রাম থেকে ভুক্তভোগীর স্বামী মো. ইউসুফ মিয়াকে গ্রেফতার করা হয়। এছাড়া তার সহযোগী রাব্বিল শেখকে গাজীপুরের শ্রীপুর থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ইউসুফ ঈশ্বরগঞ্জ উপজেলার বালিহাটা কান্দাবাড়ি গ্রামের রইজ উদ্দিনের ছেলে ও রাব্বিল নড়াইল জেলার কালিয়া উপজেলার পেড়লী গ্রামের মসলেম শেখের ছেলে।

র‍্যাব-১৪ এর অধিনায়ক আবু নাঈম মো. তালাত বলেন, সম্প্রতি ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামের এক নারীকে প্রেমের ফাঁদে ফেলে প্রথমে বিয়ে করেন ইউসুফ। এরপর মোটা অংকের টাকার লোভ দেখিয়ে শ্যালিকাসহ স্ত্রীকে ভারতে পাচার করেন তিনি। এ কাজে তাকে সহযোগিতা করেন রাব্বিল শেখ।

র‌্যাব কর্মকর্তা আরো বলেন, এ ঘটনায় ৫ জুন গাজীপুরের শ্রীপুর থানায় একটি মামলা করেন তাদের বাবা। এরপর শুক্রবার রাতে নিজ বাড়িতে অভিযান চালিয়ে পাচার চক্রে জড়িত ইউসুফকে গ্রেফতার করে র‌্যাব। এছাড়া শ্রীপুর থেকে রাব্বিল শেখকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই লাখ ২৪ হাজার টাকাসহ স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

ডেইলি বাংলাদেশ/এমআর