ফরিদপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু

ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১,   আষাঢ় ২ ১৪২৮,   ০৩ জ্বিলকদ ১৪৪২

ফরিদপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৩৫ ১৮ মে ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

ফরিদপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলার পৌরসভার পশ্চিম গঙ্গাবর্দী, পাঁচ নম্বর ওয়ার্ডের মোল্লা ডাঙ্গী মহল্লায়, সদর উপজেলার নর্থ চ্যানেল ও মধুখালী উপজেলার চাদপুরে এসব ঘটনা ঘটে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে ফরিদপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের মোল্লাডাঙ্গী মহল্লায় বজ্রপাতে মারা যান আনোয়ারা বেগম নামে এক নারী। এ সময় ওই নারী স্বামী ও ছেলের সঙ্গে মাঠ থেকে ধান নিয়ে বাড়িতে ফিরছিলেন। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আনোয়ারা বেগম মোল্লা ডাঙ্গী গ্রামের বাসিন্দা কৃষক কাবুল শেখের স্ত্রী। 

এরপর বিকেল ৪টার দিকে বজ্রপাতে মারা যান কৃষক কবির মোল্লা। তিনি ফরিদপুর পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের পশ্চিম গঙ্গাবর্দী মহল্লার গোপাল মোল্লার ছেলে। ধান নিয়ে মাঠ থেকে বাড়ি ফেরার পথে বজ্রপাতের ঘটনা ঘটে। 

একই সময়ে বজ্রপাতে সদর উপজেলার নথ চ্যানেল ইউনিয়নে মারা যান দুলাল খান নামে এক কৃষক। এছাড়া মধুখালীতে বৃষ্টির মধ্যে পাটক্ষেতে কাজ করার সময় বজ্রপাতে কবির শেখ নামে এক কৃষকের মৃত্যু হয়। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। তিনি মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের চানপুর গ্রামের নবিন শেখের ছেলে।

কামালদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল জানান, বাড়ির পাশে মাঠে বৃষ্টির মধ্যে নিজস্ব পাটের জমিতে কাজ করার সময় বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ডেইলি বাংলাদেশ/আরএম