মানিকগঞ্জে বজ্রপাতে স্কুলছাত্রসহ প্রাণ গেল দুইজনের

ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১,   আষাঢ় ২ ১৪২৮,   ০৩ জ্বিলকদ ১৪৪২

মানিকগঞ্জে বজ্রপাতে স্কুলছাত্রসহ প্রাণ গেল দুইজনের

মানিকগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:২৯ ১৮ মে ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

মানিকগঞ্জে বজ্রপাতে স্কুলছাত্রসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো তিনজন। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার পৌলি ও গিলন্ড এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন, ঘিওর উপজেলার বড়টিয়া গ্রামের কৃষি শ্রমিক আজমত আলী ও সদর উপজেলা গিলন্ড গ্রামের স্কুল ছাত্র আসিফ মোল্লা। আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন জানান, ঘিওর উপজেলার বড়টিয়া গ্রামের শেথ মাঈনুদ্দিনের ছেলে কৃষি শ্রমিক আজমত আলী মানিকগঞ্জ পৌর এলাকায় পৌলি গ্রামে আব্দুল হকের বাড়িতে দিনমজুর হিসেবে কাজ করতেন। মঙ্গলবার বিকেলে ক্ষেত থেকে ধানের বোঝা মাথায় নিয়ে তিনি আব্দুল হকের বাড়ি ফিরছিলেন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

অপরদিকে, সদর উপজেলার গিলন্ড গ্রামে মাসুদ মোল্লার ছেলে স্থানীয় রাকিব আহম্মেদ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আসিফসহ তিন বন্ধু ঘুড়ি উড়ানোর জন্য খোলা মাঠে যায়। মঙ্গলবার বিকেলে বজ্রপাতে ঘটনাস্থলেই আসিফ মোল্লা মারা যায়। সে সময় বজ্রপাতে আহত হয় আসিফের বন্ধু আব্দুল্লাহ ও অনিক। এদের মধ্যে অনিককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আব্দুল্লাহকে গিলন্ড মুন্নু মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/আরএম