সাপাহারে শ্রমিক ইউনিয়নের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১১ 

ঢাকা, শনিবার   ১২ জুন ২০২১,   জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮,   ০১ জ্বিলকদ ১৪৪২

সাপাহারে শ্রমিক ইউনিয়নের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১১ 

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৮ ১৮ মে ২০২১  

সাপাহার থানা

সাপাহার থানা

নওগাঁর সাপাহারে মোটর শ্রমিক ইউনিয়নের দু’টি গ্রুপের মধ্যে সৃষ্ট সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১১ জন আহত হয়েছেন  মঙ্গলবার দুপুর ২টার দিকে সাপাহার সিন্ডবি ডাকবাংলো মোড়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

জানা গেছে, নওগাঁর সাপাহারে টোল আদায়ের টাকা ভাগাভাগী নিয়ে নওগাঁ জেলা ট্রাক, লরি ও ক্যাভাডভ্যান শ্রমিক ইউনিয়ন দু’টি গ্রুপ এর মধ্যে চরম দ্বন্দ্ব চলে আসছিল। দুই গ্রুপের দ্বন্দ্ব নিরসনে দু’টি গ্রুপের নেতা কর্মীদের সমন্বয়ে সাপাহার থানা চত্বরে সভা হয়।

বিকেল ৫ টার দিকে একটি গ্রুপের সভাপতি মহরম হোসেন তার শ্রমিকদের নিয়ে উপজেলার গোডাউন পাড়ায় তার বাসায় যাওয়ার পথে সিএনবি ডাক-বাংলো বাসস্টান্ড এলাকায় উভয় পক্ষের লোকজনের মধ্যে বাক বিতণ্ডা হয়। এক পর্যায়ে তুমুল সংঘর্ষ শুরু হলে উভয়পক্ষের অনেকেই আহত হন। 

আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য আলী হাসান, আব্দুর সালাম ও রাসেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় বলে কর্তব্যরত চিকিৎসক জানান। 

সাপাহার থানার ওসি তারেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। বর্তমানে দুই শ্রমিক সংগঠন, ঘটনাস্থল ও হাসপাতাল চত্বরে পুলিশ মোতায়েন রয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এমকে