নববধূকে নিয়ে ছাদে উঠে প্রাণ গেল স্বামীর

ঢাকা, বুধবার   ১৬ জুন ২০২১,   আষাঢ় ৪ ১৪২৮,   ০৪ জ্বিলকদ ১৪৪২

নববধূকে নিয়ে ছাদে উঠে প্রাণ গেল স্বামীর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:২১ ১৮ মে ২০২১  

হাসপাতালে সাইফুল ইসলামের মরদেহ

হাসপাতালে সাইফুল ইসলামের মরদেহ

ব্রাহ্মণবাড়িয়ায় ঈদে শ্বশুরবাড়িতে বেড়াতে এসে পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে সাইফুল ইসলাম বিপুল নামে এক যুবক নিহত হয়েছেন।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে জেলা শহরের পাওয়ার হাউজ রোড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাইফুল নারায়ণগঞ্জের গলাচিপা এলাকার হেলাল আলমের ছেলে। তিনি নারায়ণগঞ্জে একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

নিহতের স্ত্রী হাবিবা আক্তার শায়লা জানান, ২০২০ সালের ডিসেম্বরে তার সঙ্গে সাইফুলের বিয়ে হয়। ঈদের দুদিন আগে স্বামীকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসেন তিনি।

সোমবার প্রচণ্ড গরম থাকায় শ্বশুরবাড়ির পাঁচতলার ছাদে স্ত্রীসহ অন্যান্যদের নিয়ে বাতাসে যান সাইফুল। সেখানে রেলিংয়ে বসে দুই পাশে পা রেখে মোবাইল ব্যবহার করছিলেন তিনি। এ সময় হঠাৎ ছাদ থেকে সাইফুল নিচে পড়ে যান। গুরুতর অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন বলেন, হাসপাতালে আনার আগেই সাইফুলের মৃত্যু হয়েছে। মাথার পেছনে আঘাত লাগার কারণে মস্তিষ্কে ক্ষতি হয়েছে। ফলে ঘটনাস্থলেই তিনি মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

অভিযোগের ভিত্তিতে তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি এমরানুল ইসলাম।

ডেইলি বাংলাদেশ/এমআর