একই পরিবারের তিনজনের প্রাণ গেল সড়কে, চলছে শোকের মাতম

ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৭ ১৪২৮,   ০৮ জ্বিলকদ ১৪৪২

একই পরিবারের তিনজনের প্রাণ গেল সড়কে, চলছে শোকের মাতম

শেরপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৪ ১৭ মে ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঈদ শেষে ঢাকায় ফেরার পথে ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনের মৃত্যুর ঘটনায় নিহতদের বাড়ি শেরপুরের বাঘেরচরে চলছে শোকের মাতম। কান্না যেন থামছে না নিহতের স্বজনদের।

গত রোববার রাত ১২টায় ত্রিশাল উপজেলার আমিরাবাড়ি ইউপির রায়মনি হাসমতের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ভাই আমান উল্লাহ, বোন নাজমা ও ভাগ্নি লালমনি। 

সোমবার সকালে লাশ বাড়িতে পৌঁছালে এক হৃদয়-বিদারক ঘটনার সৃষ্টি হয়। শোকে আর্তনাদ করছেন স্বজনরা আর শোকে নিস্তব্ধ হয়ে পড়ে পুরো গ্রাম। 

স্থানীয় আসাদ, রহমত, হাসেম ও আফাজুল জানান, ঢাকা থেকে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বাড়ি আসেন শেরপুরের বাঘেরচরের সেকান্দর আলীর ছেলে আমান উল্লাহ, মেয়ে নাজমা ও তার কন্যা লালমনি। তাদের মধ্যে আমান উল্লাহ ঢাকায় কাঁচামালের ব্যবসা করতেন। নাজমা তার স্বামী ইব্রাহিমকে নিয়ে ঢাকায় একটি তৈরি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করতেন।

গত রোববার রাতে শেরপুর থেকে বেগুন ভর্তি একটি পিকআপভ্যানে করে ঢাকায় রওনা দেন তারা। ত্রিশালে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে বালুভর্তি একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এ সময় দুমড়ে-মুচড়ে যায় পিকআপটি। আর ঘটনাস্থলেই ভাই আমান উল্লাহ বোন নাজমা ও ভাগ্নি লালমনি নিহত হন। 

ডেইলি বাংলাদেশ/আরএম