বিয়ের চার মাসের মাথায় গৃহবধূর গলায় ফাঁস

ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১,   আষাঢ় ২ ১৪২৮,   ০৩ জ্বিলকদ ১৪৪২

বিয়ের চার মাসের মাথায় গৃহবধূর গলায় ফাঁস

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪৯ ১৭ মে ২০২১  

গৃহবধূ মণিকা খাতুন

গৃহবধূ মণিকা খাতুন

পাবনার সুজানগরে বিয়ের চার মাসের মাথায় এক গৃহবধূ গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার দুুপরে এ ঘটনা ঘটে। 

গৃহবধূ মণিকা খাতুন সুজানগর পৌরসভার নিউগীর বনগ্রাম মহল্লার সানাউল্লাহর স্ত্রী। সানাউল্লাহ সিএনজি চালিত অটোরিকশা চালক। ঘটনার পর থেকে সানাউল্লাহ পলাতক রয়েছেন। মণিকা উপজেলার দুলাই ইউপির রাইশিমুল গ্রামের প্রবাসী মধু খানের একমাত্র মেয়ে। 

পুলিশ এবং স্থানীয়রা জানান, সানাউল্লাহর সঙ্গে মনিকার চার মাস আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য কলহ শুরু হয়। সোমবার সকালেও তাদের মধ্যে ঝগড়াঝাটি হয়। এরপর সানাউল্লাহ সিএনজি চালিত অটোরিকশা নিয়ে রাস্তায় বের হয়ে যান। এ দিকে তার স্ত্রী মনিকা দুপুরে ঘরে ঢুকে ভেতর থেকে দরজা আটকে দেন। সানাউল্লাহর বাড়ির লোকজন ডাকলেও তার কোনো সাড়া পাননি। এরপর তারা পুলিশে খবর দেন। 

সুজানগর থানার ওসি মিজানুর রহমান সোমবার বিকেলে জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে। ঘরের ভিতর থেকে দরজা আটকানো ছিল। সেদিক থেকে পুলিশের প্রাথমিক ধারণা এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্তের পর নিশ্চিত করে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা। 

তিনি জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠান হচ্ছে বলে তিনি জানান। এ ব্যাপারে থানায় ইউডি মামলা করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এমকে