ভবন নির্মাণে অনুদান পেল কমলগঞ্জ প্রেস ক্লাব

ঢাকা, শনিবার   ১২ জুন ২০২১,   জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮,   ০১ জ্বিলকদ ১৪৪২

ভবন নির্মাণে অনুদান পেল কমলগঞ্জ প্রেস ক্লাব

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৫ ১৭ মে ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেস ক্লাব ভবন নির্মাণে আর্থিক অনুদান প্রদান করেছেন আব্দুস সামাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক এমএ আহাদ। 

সোমবার বিকেল ৫টায় কমলগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রেস ক্লাবের উন্নয়নে ৫০ হাজার টাকার অনুদান দেন এম এ আহাদ। এ সময় প্রেস ক্লাবের পক্ষ থেকে এমএ আহাদকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং প্রেস ক্লাবের আজীবন সদস্য করা হয়।

অনুদান হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ প্রেস ক্লাব নির্মাণ কমিটির আহ্বায়ক মেয়র মো. জুয়েল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সুপ্রিম কোর্টের আইনজীবী আতিকুর রহমান খোকন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম এ ওয়াহিদ রুলু, সহ-সভাপতি শাব্বির এলাহী, কমলকুঁড়ি সম্পাদক পিন্টু দেবনাথ, সাংবাদিক আসহাবুজ্জামান শাওন, আব্দুল মুক্তাদির নির্মল এস পলাশ, আর.কে সৌমেন, মোনায়েম খান প্রমুখ। 

উল্লেখ্য, প্রায় অর্ধকোটি টাকা ব্যয়ে গত বছর নিজস্ব জমিতে প্রেস ক্লাব ভবন নির্মাণ কাজের শুরু হয়। এরমধ্যে স্থানীয় এমপি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদসহ দেশ-বিদেশে কর্মরত বিভিন্ন শুভাকাঙ্খী ও সরকারি-বেসরকারি সহযোগিতায় প্রেস ক্লাব ভবন নির্মাণ কাজ এগিয়ে যাচ্ছে।

ডেইলি বাংলাদেশ/আরএম