নিয়ন্ত্রণ হারিয়ে পন্টুন থেকে যাত্রীবাহী মাইক্রোবাস বুড়িগঙ্গায়.

ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৭ ১৪২৮,   ০৮ জ্বিলকদ ১৪৪২

নিয়ন্ত্রণ হারিয়ে পন্টুন থেকে যাত্রীবাহী মাইক্রোবাস ডুবল বুড়িগঙ্গায়

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৩ ১৬ মে ২০২১   আপডেট: ২০:৩২ ১৬ মে ২০২১

নিয়ন্ত্রণ হারিয়ে পন্টুন থেকে যাত্রীবাহী মাইক্রোবাস বুড়িগঙ্গায় 

নিয়ন্ত্রণ হারিয়ে পন্টুন থেকে যাত্রীবাহী মাইক্রোবাস বুড়িগঙ্গায় 

নারায়ণগঞ্জ ফতুল্লার বক্তাবলী ফেরি ঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে পন্টুন থেকে যাত্রীবাহী একটি মাইক্রোবাস বুড়িগঙ্গা নদীতে পরে পানিতে তলিয়ে গেছে। এ সময় মাইক্রোবাসে থাকা সবাই নিরাপদে আসতে সক্ষম হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত তলিয়ে যাওয়া মাইক্রোবাসটি উদ্ধার করা সম্ভব হয়নি বলে প্রতক্ষদর্শীরা জানান।  রোববার দুপুরে ফতুল্লা থানার বক্তাবলী ফেরি ঘাটে। 

মাইক্রোবাসের মালিক শাহীন মিয়া জানান, তার বাড়ি বক্তাবলীর প্রসন্ননগর। গাড়িটি ভাড়ায় চলে। সকালে প্রসন্ননগরের এক নারী তার বিদেশ ফেরত স্বামীকে এয়ারপোর্ট থেকে আনতে গাড়িটি ভাড়া করেন। সকাল ১০টায় গাড়ির চালক সাদেক ওই নারী ও তার শিশু সন্তানকে নিয়ে এয়ারপোর্টের উদ্দেশ্যে প্রসন্ননগর থেকে রওনা করেন। বক্তাবলী ফেরি ঘাটে এসে ফেরির জন্য অপেক্ষা করছিলেন চালক। তখন শিশুসহ নারী গাড়িতে বসে ছিলেন এবং চালক সাদেক গাড়ির বাইরে দাঁড়িয়ে ছিলেন। ওই সময় উঁচু সড়ক থেকে গাড়িটি দ্রুত ফেরির দিকে ছুটে চলে। এ সময় চালক গাড়ির পেছনে দৌঁড়ে ডাকচিৎকার করেন। এতে আশপাশের লোকজন দ্রুত ছুটে এসে নদীতে নেমে শিশুসহ নারীকে উদ্ধার করেন।  

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, গাড়িটি নদীতে ডুবে আছে। কোনো হতাহতের খবর পাইনি। ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে গাড়ি উদ্ধারে  চেষ্টা চালাচ্ছেন।  

ডেইলি বাংলাদেশ/এমকে