সওজ’র জমিতে জমজমাট মাদকের আসর

ঢাকা, শনিবার   ১২ জুন ২০২১,   জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮,   ০১ জ্বিলকদ ১৪৪২

সওজ’র জমিতে জমজমাট মাদকের আসর

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৬ ১৬ মে ২০২১   আপডেট: ১৭:৫৭ ১৬ মে ২০২১

শ্রীমঙ্গল-শমসেরনগর সড়কের এ অংশেই চলে মাদক সেবন ও বিক্রি

শ্রীমঙ্গল-শমসেরনগর সড়কের এ অংশেই চলে মাদক সেবন ও বিক্রি

মৌলভীবাজারের কমলগঞ্জে সড়ক ও জনপথ অধিদফতরের জমি দখল করে ঘর নির্মাণ করে মাদকের আখড়া বসিয়েছে প্রভাবশালী একটি মহল। সেখানে দিন-রাত চলে মাদক সেবন ও বিক্রি।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান চালালে আগে থেকে খবর পেয়ে পালিয়ে যায় মাদক কারবারিরা। এ কারণে বারবার অভিযান চালিয়েও ধরা যায়নি কাউকে।

এদিকে মাদক কারবারি ও মাদকাসক্ত বখাটেদের উৎপাতে অতিষ্ঠ স্থানীয়রা। এ অবস্থা থেকে পরিত্রাণ পেতে উপজেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

সরেজমিনে দেখা গেছে, শ্রীমঙ্গল-শমসেরনগর সড়কের ধলাই ব্রিজের পাশেই এ মাদকের আখড়া। দিনে এ সড়ক দিয়ে চলাচলের সময় প্রায়ই গাঁজার গন্ধ পায় পথচারীরা। রাতের পরিস্থিতি আরো ভয়াবহ। তখন সড়কেই চলে মাদক সেবন। মাঝেমধ্যেই সড়কের এ অংশে ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ কারণে সন্ধ্যার পর জনসমাগম একেবারেই কমে যায়।

কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, কয়েকবার অভিযান চালিয়ে ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। আবারো অভিযান চালিয়ে মাদকের আখড়া উচ্ছেদ করা হবে।

ইউএনও আশেকুল হক জানান, সরকারি জমি দখলের অধিকার কারো নেই। শ্রীমঙ্গল-শমসেরনগর সড়কের পাশের জমি দখল করে মাদকের আখড়া বসানোর বিষয়ে লিখিত অভিযোগ এসেছে। শিগগিরই এ বিষয়ে আইনি পদক্ষেপ নিয়ে জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর