মুয়াজ্জিনকে কুপিয়ে হত্যাচেষ্টা

ঢাকা, রোববার   ১৩ জুন ২০২১,   জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮,   ০২ জ্বিলকদ ১৪৪২

মুয়াজ্জিনকে কুপিয়ে হত্যাচেষ্টা

সাভার (ঢাকা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:২৫ ১৬ মে ২০২১  

রাজধানীর লাইফ কেয়ার হাসপাতাল -ফাইল ছবি

রাজধানীর লাইফ কেয়ার হাসপাতাল -ফাইল ছবি

ঢাকার ধামরাইয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে স্থানীয় মসজিদের মুয়াজ্জিনকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। এতে হামলায় আহত হয়েছেন তার পরিবারের আরো ছয়জন।

এ ঘটনায় শনিবার বিকেলে থানায় লিখিত অভিযোগ করেন আহত আব্দুল কুদ্দুসের ছেলে মো. ফারুক। এদিন সকালে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের কৃষ্ণপুরা গ্রামে এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ধামরাই থানার ওসি আতিক রহমান।

আহতের নাম আব্দুল কুদ্দুস। তাকে রাজধানীর লাইফ কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া পরিবারের অন্যান্য সদস্যদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

আহত আব্দুল কুদ্দুসের ছেলে ফারুক বলেন, কয়েক বছর আগে প্রতিপক্ষ আমাদের ৬ শতাংশ জমি নিজেদের দাবি করে ভূমি অফিসে মামলা করে। পরে ২০১৭ সালে আদালত আমাদের ওই জমি ভোগ করার নির্দেশ দেয়। তারা আবারো আপিল করলে ২০২১ সালেও একই রায় বহাল থাকে। হঠাৎ শনিবার সকালে তারা আমাদের ওই জমির বেড়া ভাঙতে শুরু করে। এতে বাধা দিতে গেলে আমাদের ওপর হামলা চালায়।

তিনি আরো বলেন, দা দিয়ে আমার বাবাকে কুপিয়ে জখম করে। এছাড়া রড, বাঁশ ও লাঠি দিয়ে আমাদের পরিবারের অন্য সদস্যদেরকেও মারধর করে। পরে আশপাশের লোকজন এসে আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বাবার অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজধানীর লাইফ কেয়ার হাসপাতালে পাঠানো হয়।

গাঙ্গুটিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মন্টু বলেন, বিষয়টি নিয়ে সামাজিকভাবে আগে বসার কথা ছিল। কিন্তু এক পক্ষ আগেই থানায় গিয়ে মামলা করে।

ডেইলি বাংলাদেশ/এমআর