দেশের মানুষের প্রতি সজাগ দৃষ্টি রেখেছেন প্রধানমন্ত্রী: এমপি গোপাল

ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৮ ১৪২৮,   ০৮ জ্বিলকদ ১৪৪২

দেশের মানুষের প্রতি সজাগ দৃষ্টি রেখেছেন প্রধানমন্ত্রী: এমপি গোপাল

দিনাজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৭ ৯ মে ২০২১  

দিনাজপুরের কাহারোলে ২০০ অসহায়ের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দেন এমপি মনোরঞ্জন শীল গোপাল

দিনাজপুরের কাহারোলে ২০০ অসহায়ের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দেন এমপি মনোরঞ্জন শীল গোপাল

দিনাজপুর-১ আসনের এমপি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, করোনা সংক্রমণের এই সংকটময় পরিস্থিতিতেও দেশের মানুষ যেন কষ্ট না পায় সেদিকে সজাগ দৃষ্টি রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অসহায় মানুষের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে নিজস্ব তহবিল থেকে উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী।

রোববার দুপুরে দিনাজপুরের কাহারোল উপজেলা পরিষদের হল রুমে উপজেলা প্রশাসনের (দুর্যোগ ব্যবস্থাপনা শাখা) আয়োজনে করোনাভাইরাসের কারণে কর্মহীন, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।

এ সময় ২০০ অসহায়ের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি চিনি, আধা কেজি সয়াবিন তেল, আধা কেজি লবণ তুলে দেন এমপি। পরে প্রাকৃতিক দুর্যোগ ও আগুনে ক্ষতিগ্রস্ত ৩৭টি পরিবারের মাঝে ৫০ বান্ডেল ঢেউটিন ও এক লাখ ৫০ হাজার টাকা বিতরণ করেন তিনি।

দিনাজপুরের কাহারোলে প্রাকৃতিক দুর্যোগ ও আগুনে ক্ষতিগ্রস্ত ৩৭টি পরিবারের মাঝে ঢেউটিন ও আর্থিক সহায়তা বিতরণ করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল

এমপি গোপাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে আমরা করোনাভাইরাসকে নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছি। তবে আমরা উদাসীন হয়ে পড়লে ভারতসহ পৃথিবীর অন্যান্য দেশের মতো ভয়াবহ অবস্থা হবে আমাদের। করোনা মোকাবিলায় সচেতনতা ও সরকারি নির্দেশনা মেনে চলার বিকল্প নেই।

এ সময় কাহারোলের ইউএনও মনিরুল হাসান, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম ফারুক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সানাউল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এআর