কক্সবাজারে অস্ত্রসহ আটক ৩

ঢাকা, বুধবার   ২৩ জুন ২০২১,   আষাঢ় ১০ ১৪২৮,   ১১ জ্বিলকদ ১৪৪২

কক্সবাজারে অস্ত্রসহ আটক ৩

কক্সবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৮ ৯ মে ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কক্সবাজার থেকে তিন সন্ত্রাসীকে দেশিয় তৈরি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আটক করেছে পুলিশ। রোববার ভোরে কক্সবাজার শহরের মাঝির ঘাট এলাকায় এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটকরা হল, কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউপির পশ্চিম পাড়ার আব্দুল গাফ্ফারের ছেলে রুহুল আমিন সোহেল ও একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মোহাম্মদ ইলিয়াছ এবং কক্সবাজার শহরের পশ্চিম বাহারছড়া এলাকার আবু তাহেরের ছেলে ছৈয়দ হোসেন রানা। তাদের বিরুদ্ধে অস্ত্র লেনদেনসহ নানা অপরাধকর্মে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

আটকদের মধ্যে রুহল আমিন ওরফে সোহেল তালিকাভূক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় একাধিক মামলা রয়েছে। অন্য দুইজন তার সহযোগী।

কক্সবাজারের অতিরিক্ত এসপি (প্রশাসন) মো. রফিকুল ইসলাম জানিয়েছেন, রোববার ভোরে কক্সবাজার শহরের মাঝির ঘাট এলাকা দিয়ে সদস্যরা অটোরিকশা যোগে অস্ত্র বহন করছে খবরে পুলিশের একটি অস্থায়ী তল্লাশী চৌকি স্থাপন করে। এক পর্যায়ে সন্দেহজনক একটি অটোরিকশা দেখতে পেয়ে থামিয়ে তল্লাশী করা হয়। এতে গাড়ীতে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় দেশিয় একটি বন্দুক ও ৫ টি গুলি পাওয়া যায়। এসময় ৩ জনকে আটক করা হয়েছে।

আটকরা এক ব্যবসায়ীর কাছ থেকে অস্ত্র ও গুলি ক্রয় করে কক্সবাজার শহরের একটি দুর্বৃত্ত চক্রের নিকট পৌঁছে দিচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 

ডেইলি বাংলাদেশ/জেএস