নারী কেলেঙ্কারিতে হেফাজত নেতাদের মুখোশ খুলে যাচ্ছে: আ জ ম নাছির

ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৬ ১৪২৮,   ০৮ জ্বিলকদ ১৪৪২

নারী কেলেঙ্কারিতে হেফাজত নেতাদের মুখোশ খুলে যাচ্ছে: আ জ ম নাছির

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৩৭ ৮ মে ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ইসলামের নাম দিয়ে হেফাজত নেতারা সহজ সরল নারীদের সঙ্গে প্রতারণায় মেতে উঠেছেন।

তিনি বলেন, ছলেবলে, কৌশলে অনেক নারীর দুর্বলতার সুযোগ নিয়ে তাদের সম্ভ্রমহানি করেছেন। ইজ্জতের ভয়ে ভুক্তভোগী নারীরা ভন্ড প্রতারক হেফাজত নেতাদের ব্যাপারে মুখ বন্ধ করে ছিল। কিন্তু তাদের শেষ রক্ষা হয়নি।

শনিবার নগরীর শেরশাহ কলোনি মিনার রোডে ২ নম্বর জালালাবাদ ওয়ার্ডের ‘সি’ ইউনিট আওয়ামী লীগের উদ্যোগে ৩শ’ মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

সাবেক মেয়র বলেন, নারী কেলেঙ্কারিতে ভন্ড প্রতারক হেফাজত নেতাদের মুখোশ খুলে যাচ্ছে। একের পর এক নারী কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন তারা। 

‘সি’ ইউনিট আওয়ামী লীগের সভাপতি লোকমান হাকিম কুতুবীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সদস্য বেলাল আহমেদ, আওয়ামী লীগ নেতা মো. ঈসা, কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু, জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফরিদ আহমেদ চৌধুরী, মো. ইয়াকুব, আবদুল কুদ্দুস বাপ্পী, মাসুদ আলম, মাহাবুব আলম রিপন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/আরএম