টেকনাফে মাদকসহ ধরা খেলেন রোহিঙ্গা

ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৬ ১৪২৮,   ০৮ জ্বিলকদ ১৪৪২

টেকনাফে মাদকসহ ধরা খেলেন রোহিঙ্গা

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫৩ ৮ মে ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া এলাকা থেকে এক কেজি শক্তিশালী মাদক আইচ ক্রিস্টাল মেথসহ মোহাম্মদ হামিদ নামে এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫।

শনিবার দুপুরে হ্নীলা ইউপি নয়াপাড়া জেলে ঘাট সংলগ্ন হাফসা ভাতঘরের সামনে থেকে মাদক আইচসহ তাকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী লেদা ২৪ নম্বর রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের ব্লক এ-৩ বাসিন্দা মৃত মোহাম্মদ হোসেনের ছেলে।

কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সি. সহকারী পরিচালক(মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় হ্নীলা ইউপি নয়াপাড়া সাকিনে জেলে ঘাট সংলগ্ন হাফসা ভাতঘরের সামনে মাদক ব্যবসায়ীরা ক্রিস্টাল মেথ ক্রয়-বিক্রির উদ্দেশ্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল অভিযানে যায়। র‌্যাব সদস্যদের উপস্থিত টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। উপস্থিত স্বাক্ষীদের সামনে ধৃতের সঙ্গে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে এক কেজি মাদক আইচ ক্রিস্টাল মেথ উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন, দীর্ঘদিন ধরে টেকনাফ সীমান্ত এলাকা থেকে মাদক আইচ সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছেন। উদ্ধার মাদক আইচসহ আটকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম