নড়াইলে সাড়ে ৪ হাজার অসহায়-দুস্থ পেলেন আর্থিক সহায়তা

ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৬ ১৪২৮,   ০৮ জ্বিলকদ ১৪৪২

নড়াইলে সাড়ে ৪ হাজার অসহায়-দুস্থ পেলেন আর্থিক সহায়তা

নড়াইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪৯ ৮ মে ২০২১   আপডেট: ০০:০৪ ৯ মে ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঈদ উপলক্ষে নড়াইল পৌরসভায় ৪৫০ টাকা করে পাচ্ছেন ৪ হাজার ৬২১ জন অসহায়-দুস্থরা। ৯টি ওয়ার্ডে মোট ২০ লাখ ৭৯ হাজার ৪৫০ টাকা দেয়া হচ্ছে।

শনিবার সকালে পৌরসভার দূর্গাপুর মহিলা মাদরাসা মাঠে অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা। এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় কাউন্সিলর আনিচুর রহমান, নারী কাউন্সিলর ইপি রানী অধিকারীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা। 

জানা গেছে, প্রতিবছর ঈদুল ফিতরের পূর্বে ১০ কেজি করে চাল বিতরণ করা হতো। এ বছর চালের পরিবর্তে ৪৫০ টাকা করে অর্থ দেয়া হচ্ছে। পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৬২১ জনের মাঝে মোট ২০ লাখ ৭৯ হাজার ৪৫০ টাকা দেয়া হচ্ছে। 

এদিকে চালের পরিবর্তে টাকা পেয়ে খুশি সুবিধাভোগীরা। দুস্থ রাহিলা বেগম ও প্রতিবন্ধী মফিজুর রহমান  বলেন, আজকে প্রথমেই মেয়র আমাকে টাকা দিয়েছেন। আমি খুব খুশি হয়েছি। তাছাড়া চালের পরিবর্তে টাকা দেয়ায় আরো ভালো হয়েছে। অনেক সময় চালের মান ভালো থাকতো না। টাকা দেয়ায় আমরা সংসারের অন্য প্রয়োজনেও খরচ করতে পারবো। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

মেয়র আঞ্জুমান আরা বলেন, নড়াইল পৌরসভায় সরকারিভাবে বরাদ্দকৃত ২০ লাখ ৭৯ হাজার ৪৫০ টাকা  ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৬২১ জন অসহায় দুস্থের মাঝে ৪৫০ টাকা করে বিতরণ করা হচ্ছে। এছাড়া ব্যক্তিগতভাবে অসহায় ও দুস্থদের মাঝে বিতরণ করছি। সমাজের বিত্তবানদের এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানাই। তাহলে করোনা মোকাবিলা এবং ঈদুল ফিতরে সবার মুখে হাসি ফুটবে।

ডেইলি বাংলাদেশ/আরএম/এমআর