হাওরে মিলল নিখোঁজ মোটরসাইকেল চালকের লাশ

ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৬ ১৪২৮,   ০৮ জ্বিলকদ ১৪৪২

হাওরে মিলল নিখোঁজ মোটরসাইকেল চালকের লাশ

নেত্রকোনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৪২ ৮ মে ২০২১  

লাশটি উদ্ধার করে পুলিশ

লাশটি উদ্ধার করে পুলিশ

নেত্রকোনার মোহনগঞ্জে নিখোঁজের দুদিন পর ভাড়ায়চালিত এক মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার সুইয়ার ইউনিয়নের ভাটিয়া সুয়াইর হাওরে শ্যামলী বাংলা নামে এক মৎস্য খামার থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত রাজিব মোহনগঞ্জের দেওথান গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। বুধবার রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন।

আটকরা হলেন- উপজেলার হাটনায়া গ্রামের রেজাউল করিম মোহন, ভাটিয়া গ্রামের স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম ও আলীপুর গ্রামের শরীফ মিয়া।

নিহত রাজিবের পরিচিত স্বজন ও সম্পর্কে চাচাতো ভাই পরিচয় দেওয়া তালগাঁও গ্রামের ধান ব্যবসায়ী নাঈম মিয়া বলেন, বুধবার রাতে মোটরসাইকেল ভাড়া নিয়ে মোহনগঞ্জ থেকে ভাটিয়া এলাকায় আসেন রাজিব। এরপর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। খোঁজ না পেয়ে রাজিবের অন্যান্য সহকর্মীরা খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে শুক্রবার দুপুরে ভাটিয়া সুয়াইর হাওরে শ্যামলী বাংলা মৎস্য খামারে রাজিবের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে লাশটি উদ্ধার করে পুলিশ।

নেত্রকোনার এডিশনাল এসপি (অপরাধ) এএকএম মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় তিনজনকে থানা হেফাজতে নেয়া হয়েছে। লাশ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর