করোনা টিকার সংকট নেই: হানিফ

ঢাকা, রোববার   ১৩ জুন ২০২১,   জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮,   ০১ জ্বিলকদ ১৪৪২

করোনা টিকার সংকট নেই: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪০ ৭ মে ২০২১  

কুষ্টিয়ায় শেখ কামাল স্টেডিয়াম মাঠে করোনাকালীন  খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের এমপি মাহাবুব-উল আলম হানিফ

কুষ্টিয়ায় শেখ কামাল স্টেডিয়াম মাঠে করোনাকালীন  খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের এমপি মাহাবুব-উল আলম হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের এমপি মাহাবুব-উল আলম হানিফ বলেছেন, করোনা টিকার সংকট নেই। সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছে, আগামী জুন-জুলাইয়ের মধ্যেই বিভিন্ন সোর্স থেকে দেশে পর্যাপ্ত টিকা নিয়ে আসা হবে।  

শুক্রবার সকালে কুষ্টিয়ায় শেখ কামাল স্টেডিয়াম মাঠে করোনাকালীন  খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় তিন হাজার কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

হানিফ এমপি বলেন, করোনা দুর্যোগে যেখানে বিশ্বের উন্নত দেশগুলো হিমশিম খাচ্ছে, লাখ লাখ লোক যেখানে মারা যাচ্ছে, কোটি কোটি মানুষ আক্রান্ত, তারাও এখনো সবাইকে ভ্যাকসিন দিতে পারেনি। সেখানে আমাদের মতো দেশে সীমিত সম্পদ নিয়ে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অত্যন্ত দক্ষতার সঙ্গে সরকার, চিকিৎসক এবং বিশেষজ্ঞরা মিলে করোনা মোকাবিলা করতে সক্ষম হয়েছে। বিশ্বের বিভিন্ন দেশের কাছে তা প্রসংশিত হয়েছে। তারপরেও আমাদের সফলতা নিয়ে যারা সমালোচনা করছেন তারা যখন গুরুত্বপূর্ণ পদে ছিলেন তারা তাদের দায়িত্ব কতটা ভালোভাবে পালন করেছেন, তা দেখার প্রয়োজন।

হেফাজত প্রসঙ্গে তিনি বলেন, একটি ঘটনা ঘটার পরেই সেটা নিয়ে বিভিন্নভাবে তদন্ত শুরু হয় এবং আরো বেশি তথ্য উপাত্ত পাওয়া যায়। হেফাজতের ক্ষেত্রেও তেমনটি হয়েছে। মামুনুল কাণ্ডের পরে আইনশৃঙ্খলা বাহিনীর তদন্তেই হেফাজতের বিভিন্ন পর্যায়ের নেতাদের বিরুদ্ধে দেশবিরোধী বিভিন্ন অপকর্মসহ নারী কেলেংকারীর অভিযোগ পাওয়া যায়।

কুষ্টিয়ার ব্যবসায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এমপি হানিফ বলেন, গত বছরে করোনাকালীন সময়ে কুষ্টিয়ার ব্যবসায়ীরা ১ কোটি ২০ লাখ টাকা জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে দিয়েছিলো। এবারো কুষ্টিয়ার ব্যবসায়ীরা ডোনেশন দিয়ে প্রমাণ করেছে মানুষ মানুষের জন্য। তাদের ডোনেশন নিয়ে আমরা আপনাদের ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করতে পারছি। এজন্য আপনারা ব্যাবসায়ীদের জন্য দোয়া করবেন।

জেলা পরিষদের চেয়ারম্যান ও কুষ্টিয়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির সভাপতি হাজি রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনের এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, কোষাধ্যক্ষ অজয় সুরেকা, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ দলীয় নেতারা ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ