সেহরি খেতে উঠে বাড়িওয়ালার লালসার শিকার গৃহবধূ

ঢাকা, বুধবার   ১৬ জুন ২০২১,   আষাঢ় ৪ ১৪২৮,   ০৪ জ্বিলকদ ১৪৪২

সেহরি খেতে উঠে বাড়িওয়ালার লালসার শিকার গৃহবধূ

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৭ ৬ মে ২০২১  

গ্রেফতারকৃত বাড়িওয়ালা শিপু মণ্ডল

গ্রেফতারকৃত বাড়িওয়ালা শিপু মণ্ডল

দীর্ঘদিন কুপ্রস্তাব দিয়েও রাজি করাতে না পেরে সেহরির সময় এক ভাড়াটিয়া গৃহবধূর শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছে বাড়িওয়ালার বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত বাড়িওয়ালাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোর রাতে নারায়ণগঞ্জেরর ফতুল্লার পশ্চিম দেওভোগ আদর্শ নগরে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত শিপু মণ্ডল ওই এলাকার প্রাণতোষ মণ্ডলের ছেলে। বৃহস্পতিবার সকালে ভুক্তভোগী গৃহবধূ মামলা করলে দুপুরে শিপু মণ্ডলকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ইমানুর জানান, বাদী পেশায় গার্মেন্টস কর্মী। তার স্বামী রাজমিস্ত্রি। তারা ছয় বছর ধরে শিপু মণ্ডলের বাসায় ভাড়া থাকেন। বাড়িওয়ালা শিপু মণ্ডল প্রায়ই তাদের বাসায় যাতায়াত করতেন। গত দেড় মাস ধরে তিনি বাদীকে তার স্বামীর অনুপস্থিতিতে কুপ্রস্তাব দিচ্ছিলেন। কিন্তু বাদী রাজি না হয়ে বিষয়টি তার স্বামীকে জানান। এরপর তারা বাসা পরিবর্তনের সিদ্ধান্ত নেন এবং তা বাড়িওয়ালাকে জানিয়ে দেন।

তিনি আরো জানান, বুধবার বাদীর স্বামী কাজের জন্য ঢাকা গিয়েছিলেন। এই সুযোগে সেহরির সময় বাদী খেতে বসলে বাড়িওয়ালা শিপু মণ্ডল তার ঘরে ঢুকে দরজা বন্ধ করে তাকে জাপটে ধরেন এবং তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেন। ওই সময় বাদীর চিৎকারে আশপাশের ভাড়াটিয়ারা এগিয়ে এলে শিপু মণ্ডল পালিয়ে যান। এ ঘটনায় ভুক্তভোগীর মামলায় অভিযুক্ত বাড়িওয়ালাকে গ্রেফতার করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর