ছোঁ মেরে ছিনতাই, মুহূর্তেই গায়েব

ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৭ ১৪২৮,   ০৮ জ্বিলকদ ১৪৪২

ছোঁ মেরে ছিনতাই, মুহূর্তেই গায়েব

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:০৫ ৬ মে ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

রেলস্টেশনে ট্রেনে ওঠা-নামায় ব্যস্ত থাকেন যাত্রীরা। আর এরই ফাঁকে ছোঁ মেরে নিয়ে যান মোবাইলসহ দামি জিনিসপত্র। মুহূর্তেই হয়ে যান গায়েব। চট্টগ্রামে অভিযান চালিয়ে এমনই একটি চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিনটি ছোরা উদ্ধার করা হয়।

বুধবার সন্ধ্যায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পুলিশ। এর আগে, মঙ্গলবার রাতে নগরীর কোতোয়ালি থানার নিউমার্কেট পুরাতন রেলস্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- রেলস্টেশন এলাকার কেরানের ছেলে কাউসার, একই এলাকার আব্দুল মাবুদের ছেলে মো. জুয়েল, কক্সবাজার সদরের পিএমখালীর মহসীনাপাড়া এলাকার ছাবের আহাম্মদের ছেলে মো. রুবেল, নোয়াখালীর হাতিয়া উপজেলার চেয়ারম্যানঘাট এলাকার আবু তাহেরের ছেলে মনির হোসেন ওরফে কালা মনির ও ফেনীর মৃধা বাড়ির মনির ওরফে ইলিয়াছের ছেলে মো. অপু ওরফে হৃদয়।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন বলেন, গ্রেফতাররা সবাই রেলস্টেশন এলাকার ভাসমান ও বাস্তুহারা বাসিন্দা। দীর্ঘদিন ধরে রেলস্টেশনসহ নগরীর বিভিন্ন এলাকা ঘুরে ছিনতাই-ডাকাতি করতো চক্রটি। তাদের বিরুদ্ধে আগের একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় নতুন করে দুটি মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর