এক হাজার ধান কাটা শ্রমিক পেলেন খাদ্য-স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী

ঢাকা, রোববার   ১৬ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৮,   ০৩ শাওয়াল ১৪৪২

এক হাজার ধান কাটা শ্রমিক পেলেন খাদ্য-স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৮ ২৩ এপ্রিল ২০২১   আপডেট: ১৬:৪৭ ২৩ এপ্রিল ২০২১

ধান কাটা শ্রমিকদের হাতে তুলে দেয়া হচ্ছে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী

ধান কাটা শ্রমিকদের হাতে তুলে দেয়া হচ্ছে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী

নাটোরের গুরুদাসপুরে এক হাজার ধান কাটা শ্রমিকের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার খুবজীপুর ইউনিয়নের চলনবিল বিলশা এলাকায় ওইসব সামগ্রী বিতরণ করেন নাটোরের ডিসি মো. শাহরিয়াজ।

এ সময় আরো উপস্থিত ছিলেন গুরুদাসপুরের ইউএনও মো. তমাল হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেলসহ স্থানীয় কৃষি বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা।

ইউএনও মো. তমাল হোসেন জানান, গুরুদাসপুর উপজেলায় বিভিন্ন এলাকা থেকে আসা ধান কাটা শ্রমিকদের সার্বিকভাবে সহযোগিতা করা হচ্ছে এবং গুরুদাসপুর উপজেলা থেকে অন্য জেলায় ধান কাটতে যাওয়া শ্রমিকদেরকে প্রত্যয়নপত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়ে পাঠানো হচ্ছে। শ্রমিকদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়া প্রতি শ্রমিককে স্বাস্থ্য বিষয়ক পরামর্শ ও কৃষিভিত্তিক সব তথ্য দিয়ে সহযোগিতা করা হচ্ছে।

ডিসি মো. শাহরিয়াজ বলেন, শ্রমিকরা যেন নিরাপদে নির্বিঘ্নে ধান কাটতে পারে, পাশাপাশি কৃষক যেন যথাসময়ে ধান ঘরে তুলতে পারে সেই জন্য এসব সামগ্রী বিতরণ করা হচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন এসব সামগ্রী বিতরণ করছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/এইচএন