চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার পেল প্রতিবন্ধীরা

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৩ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার পেল প্রতিবন্ধীরা

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৭ ২২ এপ্রিল ২০২১  

চট্টগ্রামে ৪০০ প্রতিবন্ধী পেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার

চট্টগ্রামে ৪০০ প্রতিবন্ধী পেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় চলমান লকডাউন সফল করতে চট্টগ্রামে ৪০০ জন কর্মহীন, অসহায় ও প্রতিবন্ধীদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার সামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার নগরীর চকবাজারের কাজেম আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে তাদের হাতে এসব উপহার তুলে দেন অতিরিক্ত ডিসি (শিক্ষা ও আইসিটি) আ স ম জামশেদ খোন্দকার।

প্রতিটি প্যাকেটে ছিল আট কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি ছোলা, এক কেজি আলু, এক কেজি চিনি ও একটি সাবান।  

এ সময় উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. শহীদুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা, জেলা ত্রাণ কর্মকর্তা সজীব চক্রবর্তী প্রমুখ।

এছাড়া বিতরণ কাজে সহযোগিতা করে স্বেচ্ছাসেবক টিম সিপিপি, বেটার ফিউচার বাংলাদেশ, পূর্বাশার আলো, রেড ক্রিসেন্ট, তৃণমুল নাট্যদল, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, এম ফাউন্ডেশন ও নির্বাণ ক্লাব।

অতিরিক্ত ডিসি জামশেদ খোন্দকার বলেন, করোনার ঊর্ধ্বগতি রোধে চলমান লকডাউনে কর্মহীন হয়ে কষ্টে থাকা প্রতিবন্ধীদের ত্রাণের আওতায় আনার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই পরিপ্রেক্ষিতে তাদের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। এছাড়া নিম্নবিত্ত ও মধ্যবিত্তদের মধ্যে যারা গোপনে আমাদের সঙ্গে যোগযোগ করছেন তাদের উপহার সামগ্রী বাসায় পৌঁছে দেয়া হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এআর