পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুতের নারী কর্মী নিহত

ঢাকা, সোমবার   ১৭ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৮,   ০৪ শাওয়াল ১৪৪২

পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুতের নারী কর্মী নিহত

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৯ ২২ এপ্রিল ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ইটবাহী পিকআপের ধাক্কায় তৃষা কর্মকার নামে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ ফরিদগঞ্জ জোনাল অফিসের এক নারী কর্মী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের বিদ্যুৎ অফিসের কাছে এই ঘটনা ঘটে। নিহত তৃষা উপজেলার ২ নম্বর বালিথুবা পূর্ব ইউপির সানকিসাইর গ্রামের রবিশ্বর কর্মকারের মেয়ে।

জানা গেছে, তৃষা কর্মকার পল্লী বিদ্যুৎ অফিস থেকে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বের হয়ে ফরিদগঞ্জ বাজারের একটি ব্যাংকে যাচ্ছিলেন। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় অটোকে থামতে নিদের্শনা দিলে রায়পুর থেকে পেছন থেকে একটি দ্রুতগামী ইটবাহী পিকআপ ধাক্কা দেয়। এতে অটোরিকশা তৃষা কর্মকারকে নিয়ে রাস্তার পাশে পড়ে থাকা গাছের গুড়ির মধ্যে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তৃষাকে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পল্লী বিদ্যু সমিতি ফরিদগঞ্জ জোনাল অফিসের ডিজিএম নুরুল হোসাইন জানান, নিহত তৃষা তার অফিসের বিলিং সহকারি হিসেবে কর্মরত ছিল। তিনি ওই সময়ে সোনালী ব্যাংকে টাকা তোলার জন্য অফিস থেকে বের হয়েছিল।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার মোহাম্মদ শহীদ হোসেন জানান, সংবাদ পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ঘাতক অটোরিকশা ও পিকআপকে আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে