বড় কর্তা কিংবা মালিক নন, কোট পরা এই লোক আসলে চোর

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৩ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

বড় কর্তা কিংবা মালিক নন, কোট পরা এই লোক আসলে চোর

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০১ ২২ এপ্রিল ২০২১  

কোট পরা চোর মনির শেখ

কোট পরা চোর মনির শেখ

প্রথম দেখায় মনে হবে সরকারি কোনো কর্মকর্তা, ব্যাংকের ম্যানেজার কিংবা বড় কোনো কোম্পানির মালিক। কালো কোট পরা দেখে এসব ভাবলেও আসলে তিনি একজন চোর। টাকা চুরি করে পালানোর সময় জনতার হাতে আটক হয়েছেন। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আটককৃত মনির শেখ বাগেরহাটের সুন্দরগনা থানার মোসলেম শেখের ছেলে। বৃহস্পতিবার দুপুরে দামি পোশাক পরে ব্যাংক থেকে অন্য গ্রাহকের উত্তোলনকৃত টাকা চুরি করে পালাচ্ছিলেন তিনি। ফতুল্লা থানার রামারবাগ নতুন স্টেডিয়ামের সামনের ঢাকা-নারায়ণগঞ্জ মহাসড়কে জনতার হাতে ধরা পড়েন।

এ বিষয়ে চুরি হওয়া টাকা তুলতে আসা উজ্জল বলেন, আমি মিজমিজি দক্ষিণ পাড়ায় এপিক ফুটওয়্যারে কাজ করছি। বৃহস্পতিবার দুপুরে ইউসিবি ব্যাংকের শিবু মার্কেট শাখা থেকে এক লাখ ৪৮ হাজার ৫৪০ টাকা তুলি। এরপর শিবু মার্কেট থেকে অটোরিকশায় উঠি সাইনবোর্ড যাওয়ার জন্য।

তিনি আরো বলেন, অটোরিকশাটি স্টেডিয়াম গেটের সামনে গেলে যাত্রীর বেশে থাকা ওই চোর সেখানে নেমে যায়। নামার সময় সে রাস্তায় পড়ে যাওয়ার ভান করে। পরক্ষণেই উঠে দাঁড়িয়ে রাস্তা পার হয়ে একটি রিকশায় চড়ে বসে। এরই মধ্যে সে আমার ব্যাগ কেটে টাকা চুরি করে নিয়েছে। আমি টের পেয়ে দৌড়ে গিয়ে তাকে রিকশা থেকে নামাই। ওই সময় আমার চিৎকারে পাশে থাকা এক পুলিশ কর্মকর্তা ও স্থানীয়রা ছুটে এসে ওই চোরকে আটক করেন। অবস্থা বেগতিক বুঝতে পেরে সে টাকাগুলো রাস্তায় ফেলে দৌড় দেয়। পরে পুলিশ তাকে আটক করে ফতুল্লা থানায় নিয়ে যায়।

ফতুল্লা মডেল থানার ওসি রাবিকুজ্জামান জানান, আটক মনির শেখের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর