‘স্ত্রী’ ডেকে ধর্ষণ করল প্রেমিক, ছেলের জন্ম দিলো স্কুলছাত্রী

ঢাকা, রোববার   ০৯ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৬ রমজান ১৪৪২

‘স্ত্রী’ ডেকে ধর্ষণ করল প্রেমিক, ছেলের জন্ম দিলো স্কুলছাত্রী

বরিশাল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৭ ২১ এপ্রিল ২০২১  

সদ্যজাত সন্তান কোলে ভুক্তভোগী স্কুলছাত্রী

সদ্যজাত সন্তান কোলে ভুক্তভোগী স্কুলছাত্রী

বরিশালের উজিরপুরে প্রেমিকের ধর্ষণের শিকার এক স্কুলছাত্রী ছেলে সন্তানের জন্ম দিয়েছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। ঘটনা ধামাচাপা দিতে উঠেপড়ে লেগেছে প্রভাবশালী মহল।

অভিযুক্ত প্রেমিক নয়ন ব্যাপারী ওই উপজেলার শোলক ইউনিয়নের বোহরকাঠী আদাবাড়ি গ্রামের গৌরাঙ্গ চন্দ্র ব্যাপারীর ছেলে।

ভুক্তভোগী ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, নয়ন ব্যাপারী এলাকায় বখাটে হিসেবে পরিচিত। বছরখানেক আগে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ওই স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে। এর কিছুদিন পর প্রেমিকের সঙ্গে একটি নির্জন স্থানে যায় ওই ছাত্রী। সেখানে প্রেমিক নয়ন তার স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং শারীরিক সম্পর্কে লিপ্ত হতে ধস্তাধস্তি করে। ওই সময় ভুক্তভোগী ছাত্রী কোনোরকমে ছাড়া পায়।

আরো জানা গেছে, শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য নয়ন ব্যাপারী নতুন ফন্দি আঁটে। সে ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখায় এবং ‘স্ত্রী’ ডেকে অনেক কিছু উপহার দেয়। এরপর তাকে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। এতে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। দুই মাস আগে বিষয়টি জানাজানি হলে স্থানীয় প্রভাবশালী রিতা ব্যাপারী ও তার ছেলে আকাশ ব্যাপারী ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে উঠেপড়ে লাগে। তারা নয়ন ব্যাপারীর পরিবারের কাছ থেকে প্রশাসনকে ম্যানেজ করার কথা বলে এক লাখ টাকা নেয়। কিছুদিন পর ওই ছাত্রীর সন্তান জন্ম নেয়। এতেই ধর্ষণ ও চাঁদা নেয়ার ঘটনা প্রকাশ্যে আসে।

ভুক্তভোগী ছাত্রীর ভাই বলেন, আমরা অসহায়। নয়নের পরিবার প্রভাবশালী হওয়ায় মামলা করতে সাহস পাচ্ছি না। রিতা ব্যাপারী ও আকাশ ব্যাপারী আমাদের নিকটাত্মীয় হয়েও বখাটে নয়নের পক্ষ নিয়েছে। তাদের কাছ থেকে কোনো সহযোগিতা পাচ্ছি না। তারা আমাদের মামলা করতে বাধা দিচ্ছে ও বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছে।

উজিরপুর মডেল থানার ওসি মো. জিয়াউল আহসান বলেন, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করলে খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর