অবৈধ যৌন উত্তেজক সিরাপসহ মালিক আটক, জরিমানা দুই লাখ

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৩ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

অবৈধ যৌন উত্তেজক সিরাপসহ মালিক আটক, জরিমানা দুই লাখ

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:২০ ১৯ এপ্রিল ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পাবনা শহরের কৃঞ্চপুরে একটি অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানার সন্ধান পায় গোয়েন্দা পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, লজেন্স এবং এসব তৈরির উপকরণ জব্দ করা হয়। এ সময় তিনজনকে আটক করা হয়।

পাবনা গোয়েন্দা পুলিশের পরিদর্শক(ওসি) আব্দুল হান্নান জানান, শহরের কৃঞ্চপুরে মৃত আক্কাস আলীর ছেলে ইমরুল কায়েস দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে কারখানা স্থাপন করে অবৈধ যৌন উত্তেজক সিরাপ ও লজেন্স তৈরি করে আসছিলেন। এসব অবৈধ যৌন উত্তেজক সিরাপ পাবনা শহরসহ দেশের বিভিন্ন স্থানে বাজারজাত করছিলেন। 

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানের নির্দেশে গোয়েন্দা পুলিশের একটি টিম সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ইমরুর কায়েসের কারখানায় অভিযান চালায়। এ সময় বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, লজেন্স এবং এসব তৈরির উপকরণ জব্দ এবং কারখানা মালিককে ২ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া ১৫ দিনের সশ্রম কারাদণ্ড এবং জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের কারাদণ্ডাদেশ প্রদান করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত কারখানাটি সিলগালা করে দেয়। 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম। এ সময় পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এবং সদর থানার ওসি নাসিম আহম্মদ উপস্থিত ছিলেন। 

অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, জেলা পুলিশের উদ্যোগে শহরকে সব ধরনের মাদক, অপরাধ ও সন্ত্রাসমুক্ত করার কর্মসূচির অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয় এবং ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

ডেইলি বাংলাদেশ/আরএম