নড়াইলে ছোট ভাইয়ের লাঠির আঘাতে পুলিশ সদস্য নিহত

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৩ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

নড়াইলে ছোট ভাইয়ের লাঠির আঘাতে পুলিশ সদস্য নিহত

নড়াইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪৭ ১৯ এপ্রিল ২০২১  

নিহত এসআই সালাউদ্দিন মিয়া

নিহত এসআই সালাউদ্দিন মিয়া

নড়াইলের লোহাগড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত হয়েছেন। সোমবার বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাপসাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত সালাউদ্দিন মিয়া ওই উপজেলার শালনগর ইউনিয়নের বাতাসী গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে। তিনি মাগুরা জেলা পুলিশের বিশেষ শাখায় (এসবি) এসআই হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের বাবা আব্দুল মান্নান জানান, ছোট ভাই জসিম উদ্দিনের সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল সালাউদ্দিনের। এ নিয়ে বিভিন্ন সময় সালিশ করেও কোনো সুরাহা হয়নি। কিছুদিন আগে সালাউদ্দিন ছুটিতে বাড়ি যান। সোমবার দুপুরে পুরোনো বিরোধ নিয়ে তার সঙ্গে ছোট ভাই জসিম উদ্দিনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জসিম লাঠি দিয়ে সালাউদ্দিনকে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। প্রথমে তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ফুলতলা এলাকায় তার মৃত্যু হয়।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, ঘটনার পর থেকে জসিম উদ্দিন পলাতক। জিজ্ঞাসাবাদের জন্য আরেক ভাই গিয়াস উদ্দিনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর