চা দোকানি লিটন হত্যা: দুই আসামির স্বেচ্ছায় দায় স্বীকার

ঢাকা, রোববার   ১৬ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৮,   ০৩ শাওয়াল ১৪৪২

চা দোকানি লিটন হত্যা: দুই আসামির স্বেচ্ছায় দায় স্বীকার

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৯ ১৯ এপ্রিল ২০২১  

নিহত চা দোকানি লিটন- ফাইল ছবি

নিহত চা দোকানি লিটন- ফাইল ছবি

খুলনায় চা‌ দোকানি লিটন হত্যা মামলায় দুই আসা‌মি স্বেচ্ছায় আদাল‌তে স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি দিয়েছেন। তারা হলেন- নগরীর বাস্তুহারা ১২ নম্বর রো‌ডের বাবু শেখের ছে‌লে রাজু, উত্তর কা‌শিপুর বাই‌তিপাড়া রেল লাইন এলাকার লোকমান শে‌খের ছে‌লে আসলাম।

সোমবার দুপুরে খুলনা মেট্রোপ‌লিটন ম্যা‌জিস্ট্রেট ড. আ‌তিকুস সামা‌দের আদাল‌তে আসা‌মীরা জবানব‌ন্দি দেন তারা। এরপর তা‌দের করাগা‌রে পাঠানো হ‌য়। এ সময় একই মামলার বাকি পাঁচ আসা‌মি আলা‌মিন, আব্দুল্লাহ, হেলাল, মা‌হির ও আ‌শিকুর রহমানের দুই দি‌নের রিমান্ড মঞ্জুর ক‌রে আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা ও খা‌লিশপুর থানার ওসি (তদন্ত) নিমাই চন্দ্র কুন্ডু জানান, গ্রেফতারকৃত রাজু ও আসলাম স্বেচ্ছায় স্বীকা‌রো‌ক্তিমূলক জবানবন্দি দি‌তে চাই‌লে সোমবার তা‌দের আদাল‌তে উপ‌স্থিত করা হয়। নি‌জে‌দের সম্পৃক্ততার কথা স্বীকার করে তারা জানায়- পূর্বশত্রুতার জেরে এ হত‌্যাকা‌ণ্ড ঘটানো হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরির সময় লিট‌নের শরী‌রে দুইশ আঘা‌তের চিহ্ন পাওয়া গে‌ছে।

শনিবার (১৭ এপ্রিল) রাত ১টার দিকে লিটনকে ফোন করে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে লিটন ও আমিনকে কুপিয়ে জখম করে কয়েকজন। আমিন দৌড়ে লিটনদের বাসার সামনে গিয়ে মাটিতে পড়ে যায়। ওই সময় তার চিৎকারে লিটনের স্বজনরা ঘটনাস্থলে ছুটে গিয়ে দেখেন লিটন রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তাৎক্ষণিক লিটন ও আমিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক লিটনকে মৃত ঘোষণা করেন।

ডেইলি বাংলাদেশ/এআর