টেম্পু স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে সংঘর্ষ, পাঁচ পুলিশসহ আহত ৪০

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

টেম্পু স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে সংঘর্ষ, পাঁচ পুলিশসহ আহত ৪০

গোপালগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১২ ১৮ এপ্রিল ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গোপালগঞ্জ সদর উপজেলার ঘোষেরচর গ্রামে টেম্পু স্ট্যান্ডের দখলকে কেন্দ্র করে বিবাদমান দুই গ্রুপের সংঘর্ষে পাঁচ পুলিশ সদস্যসহ অন্তত ৪০ জন আহত হয়েছেন।

এ সময় কমপক্ষে ৩টি বাড়ি ও ৪টি দোকান-ঘর ভাঙচুরের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ২০ জনকে আটক করেছে। আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। 

জানা গেছে, গোপালগঞ্জ জেলা সদরের বড় বাজার এলাকার টেম্পু স্ট্যান্ড নিয়ে ঘোষেরচর উত্তর পাড়ার বাসিন্দা সুজন শেখ ও সেন্টু শেখের মধ্যে বিরোধ চলে আসছিল। গত ২/৩ দিন সে বিরোধ তুঙ্গে ওঠে। এর আগে এ ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে কথা-কাটাকাটি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর জেরে রোববার দুপুর থেকে বিকেল পর্যন্ত প্রায় তিন ঘণ্টা উভয়পক্ষ ইট-পাটকেল নিক্ষেপ ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। কোনো পক্ষ থেকেই এ পর্যন্ত থানায় মামলা দায়ের করা হয়নি।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষ ঠেকাতে পুলিশ কাঁদানে গ্যাস নিক্ষেপ ও ১৫ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

ডেইলি বাংলাদেশ/আরএম