মেয়েকে বাঁচাতে ১১০ কিলোমিটার পাড়ি দিলেন রিকশাচালক বাবা

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

মেয়েকে বাঁচাতে ১১০ কিলোমিটার পাড়ি দিলেন রিকশাচালক বাবা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫৯ ১৮ এপ্রিল ২০২১   আপডেট: ২২:০০ ১৮ এপ্রিল ২০২১

সাত মাসের মেয়েকে নিয়ে হাসপাতালে বাবা তারেক ইসলাম

সাত মাসের মেয়েকে নিয়ে হাসপাতালে বাবা তারেক ইসলাম

লকডাউনে অ্যাম্বুলেন্স ভাড়া জোগাড় করতে না পেরে ঠাকুরগাঁও থেকে ১১০ কিলোমিটার রিকশা চালিয়ে ৭ মাসের অসুস্থ সন্তানকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান তারেক ইসলাম নামে এক বাবা।

শনিবার সকাল ৬টায় অসুস্থ সন্তান জান্নাত ও স্ত্রী সুলতানা বেগমকে সঙ্গে নিয়ে নিজ বাসা থেকে বের হয়ে দুপুর সোয়া তিনটায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছান তারেক। বর্তমানে জান্নাত  শিশু বিভাগের ১৮ নং ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছে।

তারেক ইসলাম ঠাকুরগাঁও সদর উপজেলা দক্ষিণ সালন্দর গ্রামের আনোয়ার হোসেনের বড় ছেলে। তিনি পেশায় একজন রিকশা চালক। স্ত্রীসহ সংসারে তার নয় বছর ও তিন বছর বয়সী আরো দুই কন্যা সন্তান রয়েছে।

তারেক ইসলাম জানান, গত ১৩ এপ্রিল রাতে শিশু জান্নাত রক্ত পায়খানা করলে তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে একদিন চিকিৎসা দেয়ার পর চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য জান্নাতকে রংপুরে রেফার্ড করেন। কিন্তু লকডাউনে অ্যাম্বুলেন্স ভাড়ার টাকা না থাকায় দিশেহারা হয়ে পড়েন তিনি। গত চারদিন কোথাও টাকা জোগাড় করতে না পেরে সন্তানের জীবন বাঁচাতে অবশেষে বাধ্য হয়ে শনিবার নিজে রিকশা চালিয়ে সন্তানকে নিয়ে যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে।

ডেইলি বাংলাদেশ/আরএইচ