বাগেরহাটে বেকারিতে অগ্নিকাণ্ড, কিশোরের মরদেহ উদ্ধার

ঢাকা, রোববার   ০৯ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৬ রমজান ১৪৪২

বাগেরহাটে বেকারিতে অগ্নিকাণ্ড, কিশোরের মরদেহ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৩ ১৮ এপ্রিল ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাগেরহাটে এক বেকারিতে অগ্নিকাণ্ড ঘটেছে আগুন লেগে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার ভোরে কারখানার দোতলার কাঠের গুড়ির স্তূপ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, শনিবার রাতে বাগেরহাট শহরের নাগের বাজারের কচুয়াপট্টি এলাকায় রমেশ সাহার কারখানায় অগ্নিকাণ্ডটি ঘটে।

নিহত আজিম শেখ বাগেরহাট সদর উপজেলার কোন্ডলা গ্রামের এমদাদ সরদারের ছেলে।

এলাকাবাসী, রেড ক্রিসেন্টের সদস্য, পুলিশ ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকাণ্ডে কারখানার ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

বেকারি কারখানার আরেক শ্রমিক মো. রুবেল বলেন, রাতের খাবার খেয়ে আজিম দোতলায় ঘুমাতে যায়। আমরা বাড়ি চলে যাই। পরে শুনলাম আগুনে আজিম মারা গেছে।

আজিমের মা মাফিয়া বেগম বলেন, অভাবের কারণে তিন বছর আগে ছেলেকে কাজ করতে দিয়েছিলামে। আজ আগুনে পুড়ে মারা গেল। আমি আমার সন্তানের মুখটা দেখতে পারলাম না। 

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন, কারখানার দোতলায় কাঠের গুড়ির রুমের পাশে একটি মোটর রয়েছে। সেখানে শর্ট সার্কিটের মাধ্যমে এই অগ্নিকাণ্ড ঘটেছে। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, বেকারির মালিকের হয়ত তিন লাখ টাকার ক্ষতি হয়েছে।

বাগেরহাটের অতিরিক্ত এসপি মীর শাফিন মাহমুদ বলেন, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে যাই। আগুন নেভানোর পরে কারখানা তল্লাশি করে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস