জামালপুরে তথ্য প্রতিমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ

ঢাকা, রোববার   ১৬ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৮,   ০৩ শাওয়াল ১৪৪২

জামালপুরে তথ্য প্রতিমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫৬ ১৭ এপ্রিল ২০২১   আপডেট: ১২:৪৮ ১৮ এপ্রিল ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জামালপুরের সরিষাবাড়ীতে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের ব্যক্তিগত তহবিল থেকে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার বিকেলে ওই উপজেলার আওনা ইউনিয়নের বাটিকামারী উচ্চ বিদ্যালয় মাঠে পাঁচ শতাধিক মানুষের হাতে চাল, ডাল, মুড়ি, আলু, খেজুরসহ বিভিন্ন খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়।

এর আগে, দুপুরে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের নির্দেশে জেলার বিভিন্ন স্থানে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, লিফলেট বিতরণ করেছেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও জগন্নাথগঞ্জ পুরাতন ঘাট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রাঙ্গা।

তিনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধে সচেতনতার বিকল্প নেই। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বর্তমান পরিস্থিতির কারণে অনেকেই কাজে যেতে পারছেন না। তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ও সুরক্ষাসামগ্রী পৌঁছে দেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রীর পক্ষে কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য আব্দুল হক গুদু, যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম আল মামুন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এআর/এইচএন